Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কণিকার পর বলিউডে করোনায় আক্রান্ত অভিনেত্রী শাজা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২০, ৭:১৪ পিএম | আপডেট : ৮:০৮ এএম, ৭ এপ্রিল, ২০২০

করোনা ভাইরাসে আক্রান্ত কণিকা কাপুরের পরে এবার উঠে এল আর এক নাম শাজা মোরানি। চেন্নাই এক্সপ্রেসের প্রযোজক করিম মোরানির বড় মেয়ে অভিনেত্রী শাজা মোরানি। মুম্বইয়ের একটি হাসপাতালে তাকে বিশেষ করোনা ওয়ার্ডে আইসোলেসনে রাখা হয়েছে।

পরীক্ষায় তার দেহে সংক্রমণ ধরা পড়ার পর পুরো মোরানি পরিবার জুহুর বাড়িতে এখন গৃহবন্দি। মুম্বইয়ের এক সংবাদসংস্থার মাধ্যমে জানা গেছে আগামিকাল মোরানি পরিবারের সকলের পরীক্ষা হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

লকডাউন ঘোষণা হওয়ার আগেই শাজা ফিরেছিলেন অস্ট্রেলিয়া থেকে। এর পর তাকে এতদিন আইসোলেশনে রাখা হয়। সম্ভবত ইনকিউবেশন সম্পূর্ণ হওয়ার পরেই তার শরীরে ভাইরাসের উপস্থিতি জানান দেয় ও তার পরে কোভিড-১৯ টেস্ট পজিটিভ আসে।

করিম মোরানির ছোট ভাই মহম্মদ মোরানি জানান, সাজা কোভিড ১৯-এ আক্রান্ত হওয়ার পরই পুরসভার তরফে তাঁদের গোটা বাড়ি সিল করে দেওয়া হয়েছে। পুরসভার তরফে যা সিদ্ধান্ত নেওয়া হবে, সবকিছুতেই তারা সহযোগিতা করবেন।

শাজার বাবা জানান, আমার মেয়ে সাজা কোনও বিদেশির সঙ্গে মেশেনি। ওর শরীরে কোভিড-এর কোনও উপসর্গ ছিল না। ভারতের নাগরিক অনুসারে আমার দায়িত্ব সকলকে জানানো যে আমরা শাজাকে নানাবতী হাসপাতালে ভর্তি করেছি।

 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ