Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ শাওয়াল ১৪৪১ হিজরী

পুলিশের মানবিকতার প্রশংসায় যুবরাজ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২০, ৭:২৭ পিএম

যুবরাজ সিং নিজের ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করে এবার পুলিশের প্রশংসা করলেন। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে একজন পুলিশ নিজের খাবার এক দরিদ্রের সঙ্গে ভাগ করে নিচ্ছেন। ৩ মিনিট ৩০ সেকেন্ডের সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বেশ সাড়া ফেলেছে। সেখানে দেখা যাচ্ছে, কয়েকজন পুলিশ একজন রাস্তার মানুষকে খাবার খাওয়াচ্ছেন।

যুবরাজ সেই ভিডিও পোস্ট করেই নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে লিখলেন, ‘পুলিশ যে মানবিকতার কাজ করছে তা দেখলে হৃদয় জুড়িয়ে যায়। কঠিন সময়ে দরিদ্রদের জন্য এমন দয়ালু ব্যবহারের জন্য অনেক শ্রদ্ধা রইলো।’

এই ভিডিও শেয়ার করে যুবি হ্যাশট্যাগে ‘স্টে হোম স্টে সেফ’ এবং ‘বি কাইন্ড’ শব্দ বন্ধনীও জুড়ে দিয়েছেন।

করোনার মোকাবিলায় ভারতে আপাতত লকডাউন চলছে। ভাইরাসের হামলায় গোটা বিশ্বের মতো আক্রান্ত ভারতও। ইতিমধ্যেই এক মিলিয়নের বেশি লোক এই ভাইরাসের কবলে। প্রতিদিনই বাড়ছে আক্রান্তের সংখ্যা। এমন অবস্থায় দেশবাসীকে রাস্তায় না বেরিয়ে সামাজিক সংস্রব এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে প্রতিনিয়ত।

এমন অবস্থায় দেশের এলিট ক্রীড়াবিদদের সঙ্গে আলোচনায় বসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ৪০জন ক্রীড়াবিদদের মধ্যে ছিলেন যুবরাজও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন