Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৪ শাওয়াল ১৪৪১ হিজরী

নেত্রকোনার পূর্বধলায় স্কুল ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২০, ৭:২৭ পিএম

পূর্বধলা থানা পুলিশ সোমবার সকালে আবুল কালাম (১৮) নামক এক স্কুল ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। কালাম পূর্বধলা উপজেলার বিশকাকুনী ইউনিয়নের বড় রুহী গ্রামের আব্দুর রাজ্জাকের পুত্র।

মৃতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, আবুল কালাম স্থানীয় একটি পলিটেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ছাত্র। সে ওই প্রতিষ্ঠান থেকে পর পর দুইবার এস এস সি পরীক্ষা দিয়েও অকৃতকার্য হয়। এ নিয়ে পরিবারের লোকজনের নানা কথা ও লাঞ্চনায় সে মানসিকভাবে হতাশাগ্রস্থ হয়ে পড়ে। রবিবার দিবাগত রাতে সে তার পরিবারের সদস্যদের সাথে রাতের খাবার খেয়ে নিজ বসত ঘরে ঘুমাতে যায়। সোমবার সকালে ছেলের কোন সাড়া শব্দ না পেয়ে ঘরে গিয়ে বাবা দেখতে পান তার ছেলে ঘরের আড়ায় গলায় দঁড়ি দিয়ে ঝুলে রয়েছে। তার ডাক চিৎকারে পরিবারের অন্যান্য সদস্যরাও ছুটে আসে। পরে তিনি বিষয়টি থানা পুলিশকে জানালে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে পূর্বধলা থানার এস আই মোঃ কবীর হোসেন জানান, মৃতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ