Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

বাবাকে দেখতে পাননি, কী বললেন সালমান !

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২০, ৮:০১ পিএম | আপডেট : ৮:২৮ পিএম, ৬ এপ্রিল, ২০২০

এক ভিডিয়োতে সালমন জানান, গত ৩ সপ্তাহ ধরে তিনি তাঁর বাবা সেলিম খান-কে দেখেননি। নিভান অর্থাত সোহেলের ছেলেও তার বাবাকে ৩ সপ্তাহ ধরে দেখেনি বলে জানায়। ওই ভিডিয়োতে সালমন আরও জানান, গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে তাঁর বাবা সেলিম খান সম্পূর্ণ একা রয়েছেন। বাবার সঙ্গে দেখা করতে চাইলেও, এই মুহূর্তে তিনি পারছেন না পরিস্থিতির চাপে পড়ে।

পানভেলের বাগান বাড়িতে গিয়েছিলেন পরিবারের সঙ্গে। বাবা সেলিম খান এবং ভাই সোহেল খানকে ছাড়া পরিবারের অন্যদের নিয়ে বাগান বাড়িতে যান সালমন খান কিন্তু লকডাউনের জেরে সেখানেই আটকে পড়েন বলিউড ভাইজান। লকডাউনের মাঝে সালমন যখন ব্যান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে ফিরতে পারছেন না, সেই সময় ভাইপো নিভানকে (সোহেল খানের ছেলে) নিয়ে শেয়ার করলেন একটি ভিডিয়ো।

এসবের পাশাপাশি সালমন আরও জানান, যে ভয় পেয়েছে, সে মরেছে (যো ডর গ্যায়া, ও মর গ্যায়া) এই কথা বর্তমানে প্রযোজ্য হবে না। কারণ যে বা যাঁরা ভয় পেয়ে ঘরে থাকছেন, এবার তাঁরাই বাঁচবেন এবং সবাইকে রক্ষা করতে পারবেন। না হলে, আগামীতে কী হবে, তা কেউ ভাবতেও পারছেন না বলে করোনা নিয়ে সতর্কতার বার্তা দেন সালমন খান।

 

 
 
 
View this post on Instagram

A post shared by Salman Khan (@beingsalmankhan) on Apr 5, 2020 at 12:14pm PDT



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সালমান খান


আরও
আরও পড়ুন