Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামের খুলশীতে ভবন লকডাউন, মালিককে জরিমানা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২০, ৮:৪৭ পিএম

হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা না মানায় তাবলিগ জামাতের ২১ মুসল্লির অবস্থান নেওয়া নগরীর পশ্চিম খুলশী আবাসিক এলাকার ৩ নম্বর রোডের একটি ভবন লকডাউন করে দিয়েছে জেলা প্রশাসন। এ সময় ভবন মালিকের ছেলেকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।
সোমবার বিকেলে অভিযান চালিয়ে ওই ভবনটি লকডাউন করা হয় বলে জানিয়েছেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তৌহিদুল ইসলাম। তিনি বলেন, ওই ভবনে শেরপুর থেকে আসা তাবলীগের ২১ মুসল্লি থাকেন। তারা কয়েকটি শহর ঘুরে নানান জনের সংস্পর্শে এসে ওই ভবনে উঠেছেন, তাই ২৬ মার্চ তাদের ভবন মালিকের ছেলে আতিকুর রহমানের তত্বাবধানে ১৪ দিনের হোম কোয়ারেন্টিন পালনের নির্দেশনা দিই।
সোমবার অভিযানে গিয়ে আমরা দেখি, ওই মুসল্লিদের কেউ হোম কোয়ারেন্টিন মানছেন না। এলাকাবাসীরা জানিয়েছেন- তারা হোম কোয়ারেন্টিন না মেনে নিয়মিত মসজিদ-দোকানে যাচ্ছেন। তাই ভবনটি লকডাউন করে দেওয়া হয়েছে। নির্দেশনা না মানায় আতিকুর রহমানকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লকডাউন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ