Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ১২ শাওয়াল ১৪৪১ হিজরী

করোনার মেডিসিন হলো বাসায় থাকা: বিদ্যা সিনহা মিম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২০, ৯:৩৬ পিএম

করোনা প্রাদুর্ভাবে বিশ্ব আজ থমকে গেছে। প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হচ্ছে না কেউই। করোনায় অপূরণীয় লোকসান গুনতে হচ্ছে শোবিজ অঙ্গনকে। শুটিং, ছবি মুক্তির তারিখ ও অ্যাওয়ার্ড প্রোগ্রাম স্থগিত করা হয়েছে। শিল্পীরা ঘরবন্দি অবস্থায় আছেন। ঠিক সেই মুহূর্তে সামাজিক সচেতনতা তৈরিতে গানবাংবালা টেলিভিশন আয়োজন করেছেন ‘মিউজিক ফর পিস-এফবি লাইভ’। সেই ধারাবাহিকতায় ফেসবুক লাইভে প্রতিনিয়ত যুক্ত হচ্ছেন শোবিজ অঙ্গনের তারকারা।

গতকাল ৫ মার্চের ওই লাইভে এসেছিলেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। এসময় মিম বলেছেন, ‘বাসায় থাকাই হলো করোনা ভাইরাসের আসল মেডিসিন। ভাইরাসটি যেন ছড়িয়ে না পড়ে সেজন্য সবাইকে ঘরে থাকার আহ্বান জানাই। আমার মনে হয় সময়টাতে পরিবার ও নিজের সুস্থতা নিশ্চিত করা সবার আগে। এরপর অন্যসব। যায়হোক সবাইকে নিয়ম মেনে চলার জন্য অনুরোধ জানাই।’

এদিকে গানবাংলার পরিচালক কৌশিক হোসেন তাপসের সঞ্চালনায় এই লাইভে বিদ্যা সিনহা মিম ছাড়া আরও হাজির হন চিত্রনায়ক সাইমন সাদিক, সংগীতশিল্পী আলিফ আলাউদ্দিন, মিলা, রাফা, প্রীতম, দীপ্ত ও জুলি। এ অনুষ্ঠানে গান ও কথার মাধ্যমে করোনা ভাইরাসের কারণে সৃষ্ট দুর্যোগে সকলের প্রতি সচেতনতার বার্তা পৌঁছে দেয়ার পাশাপাশি প্রকৃতি ও জীবের প্রতি মানবিক হওয়ার আহ্বান জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ