Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ শাওয়াল ১৪৪১ হিজরী

আগে টি-টোয়েন্টি বিশ্বকাপ, পরে আইপিএল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২০, ১২:০২ এএম

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ইতিহাসে সবচেয়ে বেশি দামি বিদেশি খেলোয়াড় তিনি। গত ডিসেম্বরে আইপিএলের নিলামে তাকে সাড়ে ১৫ কোটি রুপির বিনিময়ে দলে টেনেছে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। অস্ট্রেলিয়ান ফাস্ট বোলার প্যাট কামিন্সের মাথায় বিষয়টা গর্ব ও অনুপ্রেরণার যুগলবন্দি হয়ে ঢুকে আছে। সুতরাং ভারতের ‘টাকাওয়ালা’ ২০ ওভারের ক্রিকেট লিগটা কবে শুরু হবে, করোনাভাইরাস মহামারিকে পাশ কাটিয়ে এটা আদৌ মাঠে নামতে পারবে কি না তা নিয়ে কামিন্সের চিন্তা তো একটু হয়ই! আইপিএলের কথাটা যখনই কামিন্সের মাথায় ঢোকে, নিজেকে ‘অর্থলোভী’ ‘অর্থলোভী’ মনে হয়। তখন মনে করেন আইপিএল অবশ্যই হওয়া উচিত।
কামিন্স চান আগে ঘরের মাঠে টি-টোয়েন্টি বিশ্বকাপটা হোক। তারপর আইপিএল। অস্ট্রেলিয়ার সংবাদ সংস্থাটির কাছে ২৬ বছর বয়সী পেসার আরও বলে যান, ‘আন্তর্জাতিক ক্রিকেটে এটাই সম্ভবত এ বছরের সবচেয়ে বড় টুর্নামেন্ট, আমি দেখতে চাইবো যে স্বাভাবিক পৃথিবীতে এটি আয়োজিত হবে এবং আমি যদি নিজেকে একটু লোভী বলি, তাহলে চাইবো আইপিএলও মাঠে গড়াক।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টি-টোয়েন্টি

২৯ ফেব্রুয়ারি, ২০২০
১৩ ফেব্রুয়ারি, ২০২০
১২ ফেব্রুয়ারি, ২০২০
২৫ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন