Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ শাওয়াল ১৪৪১ হিজরী

কাবিখার চাল বিক্রির ঘটনায় তদন্ত কমিটি

বিশেষ সংবাদদাতা, যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২০, ১২:০২ এএম

যশোরের মণিরামপুরে কাজের বিনিময়ে খাদ্য কাবিখার ৫শ’ ৫৫ বস্তা চাল বাজারে বিক্রির ঘটনায় তদন্ত কমিটি গঠন হয়েছে। তদন্ত কমিটি দু’জনকে আটক করেছে। আটক ট্রাক চালক ফরিদ হাওলাদার ও চাল ক্রেতা চাতাল মালিক আব্দুল্লাহ আল মামুনকে ২ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। চাল ক্রেতা ও ট্রাক চালক ঘটনার সময় হাতেনাতে আটক হলেও কাবিখার চাল যাদের নামে বরাদ্দ হয়েছে তাদের আটক করতে পারেনি তদন্ত কমিটি।
অভিযোগ রয়েছে, ক্ষমতাসীন দলের ছত্রছায়ায় কয়েকজন ইউপি চেয়ারম্যান ও মেম্বার স্কুল ভরাট ও রাস্তা নির্মাণসহ বিভিন্ন কাজে ওই চাল বরাদ্দ নেন। একটি সূত্র জানায়, একজন রাঘব বোয়াল রয়েছেন এর পেছনে। যার জন্য তদন্ত যথাযথ হচ্ছে না। মূল দায়ী ব্যক্তিরাও রয়েছেন ধরা ছোঁয়ার বাইরে।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার আহসান উল্লাহ শরিফী বলেন, জেলা খাদ্য নিয়ন্ত্রক ৩ সদস্যের একটি তদন্ত টিম গঠন করেছেন। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। জেলা খাদ্য নিয়ন্ত্রক লিয়াকত আলী বললেন, শার্শা উপজেলা খাদ্য কর্মকর্তাকে প্রধান করে তদন্ত চলছে, প্রকৃত ঘটনা বের হয়ে যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ