Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

পিছিয়ে গেল সালমানের ‘রাধে’ সিনেমার মুক্তি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২০, ৯:৪৩ পিএম

আসন্ন ঈদকে কেন্দ্র করে নির্মাণ হতে যাচ্ছে সালমানের ‘রাধে ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’। মে মাসে মুক্তির কথা ছিল সিনেমাটির। যদিও সিনেমাটির কিছু অংশের কাজ এখনো বাকি রয়ে গেছে। করোনা প্রাদুর্ভাবে শুটিং থেমে গেল। আর তাই সিনেমাটির মুক্তি নিয়ে দেখা দিল সংশয়। এই বছর ঈদে তো আসছে না বটেই, কবে মুক্তি পাবে এই ছবি এখনই কিছু বলা যাচ্ছে না।

ভারতজুড়ে লকডাউনের পর থেকেই অনিশ্চয়তা ভর করে এই ছবির কাজে। প্রথমে ঠিক ছিল ছবির একটি অংশ শুট করা হবে তাইল্যান্ডে। কিন্তু করোনা-আতঙ্কে তাইল্যান্ডের শিডিউল বাতিল করা হয়।

এর পরে ঠিক হয় যে মুম্বইতেই শুট করা হবে ছবির বাকি অংশ। সেই অনুযায়ী শুট চলছিল কিন্তু করোনার প্রকোপের জন্য বন্ধ করে দিতে হল শুটিং মাঝপথে। মার্চ মাসের মাঝামাঝি শুটিং শেষ হয়ে গিয়ে এপ্রিলেই শুরু হওয়ার কথা ছিল পোস্ট প্রোডাকশন। কিন্তু বর্তমান পরিস্থিতি যা তাতে আগামী মাসেও শুটিং শুরু করা যাবে কি না তা স্পষ্ট নয়।

বলিউড হাঙ্গামার একটি প্রতিবেদন অনুযায়ী, ঠিক কবে ছবির কাজ শেষ হবে, তা এখন থেকেই বলা সম্ভব নয়। এমনটাই জানা গিয়েছে এই ছবির ইউনিটের ঘনিষ্ঠ সূত্রে।

 


 

Show all comments
  • TAKRIMA BINTE MOHAMMAD ৭ এপ্রিল, ২০২০, ১০:৩৯ এএম says : 0
    wait..........
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিছিয়ে গেল সালমানের ‘রাধে’ সিনেমার মুক্তি
আরও পড়ুন