Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বন্দুকযুদ্ধে দুই মাদক কারবারি নিহত

মুহাম্মদ ছিদ্দিকুর রহমান, টেকনাফ (কক্সবাজার) থেকে : | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২০, ১২:০১ এএম

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই মাদক কারবারী নিহত হয়েছে। এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত ও ঘটনাস্থল থেকে ইয়াবা ও অস্ত্র উদ্ধার করা হয়। নিহতরা হলেন- টেকনাফ পৌরসভার পুরান পল্লান পাড়া এলাকার সুলতান আহমেদে ছেলে মোহাম্মদ উল্লাহ (২৬) ও হোয়াইক্যং মিনাবাজার ঝিমংখালীর জাফর আলমের ছেলে মোহাম্মদ মিজান (২৪)।
গত রোববার দিবাগত রাত ১টার দিকে হোয়াইক্যং ইউনিয়নের ঝিমংখালী চিংড়ি প্রজেক্ট এলাকায় এই ঘটনা ঘটে। স্থানীয়রা জানান- সোনালী ব্যাংক টেকনাফ শাখার কর্মকর্তারা কক্সবাজার যাত্রার জন্য মাইক্রোবাসটি ভাড়া করা হয়েছিল। চালক সেই সুযোগে গাড়ীতে ইয়াবা নিয়ে তা পাচারের চেষ্টাকালে পুলিশের হাতে আটক হন ও পরে বন্দুকযুদ্ধে দুইজনের নিহতের ঘটনা ঘটে।
ঘটনাস্থল হতে আরও ১০ হাজার ইয়াবাসহ মোট ১৫ হাজার ইয়াবা, দুটি এলজি, গুলি, খালি খোসা ও একটি মাইক্রোবাসটি (চট্র মেট্রো চ-১১- ৫০৮৯) জব্দ করে পুলিশ। অভিযান শেষে ফেরার সময় বাস স্টেশন এলাকায় পৌঁছলে জব্দকৃত মাইক্রোবাসের ইঞ্জিনে আগুন লেগে মাইক্রোবাসটি পুড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ