Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ২১ নভেম্বর ২০১৯, ০৬ অগ্রহায়ণ ১৪২৬, ২৩ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

রাজধানীতে পিত্রালয়ে মিতুর কুলখানি অনুষ্ঠিত

প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : দুর্বৃত্তদের গুলি ও চাপাতির আঘাতে নিহত এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যাকাÐের চল্লিশতম দিন পার হয়েছে গতকাল শুক্রবার। মিতুর কুলখানি অনুষ্ঠিত হয়েছে গতকাল বাদ জুমা রাজধানীর খিলগাঁও মেরাদিয়া ভূইয়াপাড়ায় ২২০/এ তার বাবার বাড়িতে।
নিহতের স্বামী বাবুল আক্তার ও শ্বশুর পক্ষের আত্মীয়-স্বজন, ঘনিষ্ঠ লোকজন ও কাছের পুলিশ সদস্যরা অনুষ্ঠানে অংশ নেয়।
অনুষ্ঠানের আগে নিকটস্থ মসজিদে জুমা’র নামাজ পড়তে যান এসপি বাবুল আক্তারের বাবা আব্দুল ওয়াদুুদ, শ্বশুর মোশাররফ হোসেন ও ছোট ভাই অ্যাডভোকেট হাবিবুর রহমান। মসজিদে মিলাদ ও দোয়া’র আয়োজন করা হয়। সেখান থেকে হেঁটে বাসায় ফেরেন বাবুল আক্তার। বাসার ছাদে খাওয়ার আয়োজন করা হয়। সেখানে স্থানীয় লোকজন প্রতিবেশী, আত্মীয়-স্বজনদের খাবার পরিবেশন করা হয়। বাবুল আক্তার নিজেই সিঁড়িতে দাঁড়িয়ে আমন্ত্রিত অতিথিদের স্বাগত জানান এবং কুশলাদি বিনিময় করেন। এসময় অনেক পরিচিত ও প্রিয়জনের সঙ্গে হাস্যোজ্বল অবস্থায় কথা বলতে দেখা যায় তাকে।
মিতুর বাবা ও এসপি বাবুলের শ্বশুর মোশাররফ হোসেন জানান, ঘরোয়া পরিবেশেই কুলখানির আয়োজন করা হয়েছে। সবার কাছে মেয়ের জন্য দোয়া চেয়েছি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ