Inqilab Logo

ঢাকা, সোমবার , ০৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, ১১ রবিউস সানি ১৪৪১ হিজরী

ভাইয়ের বিরুদ্ধে অভিযোগ মিথ্যা মামলায় ফাঁসিয়ে বোনের সম্পত্তি দখল

প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : মিথ্যা মামলায় ফাঁসিয়ে ভাইয়ের বিরুদ্ধে পৈত্রিক সম্পত্তি দখলের ষড়যন্ত্রের অভিযোগ এনেছেন এক বোন। এক্ষেত্রে ভাইয়ের তরুণী কণ্যাকেও ব্যবহার করার আশঙ্কা করেছেন ঢাকার ওয়ারী থানাধীন আর.কে. মিশন রোডের বাসিন্দা মোসাম্মৎ রহিমা বেগম। এ ব্যাপারে গত বুধবার তিনি ওয়ারী থানায় একটি সাধারণ ডাইরি (নং-৮০২) দায়ের করেছেন।
ভুক্তভোগী রহিমা বেগম তার দায়ের করা জিডিতে উল্লেখ করেছেন, মুন্সীগঞ্জে তার পৈত্রিক সম্পত্তি নিয়ে ভাই মোফাজ্জল হোসেন কাজীর সঙ্গে বিরোধ রয়েছে। কিন্তু আতœীয়তার সুবাধে মোফাজ্জলের স্কুলপড়–য়া কণ্যা গত ২ জুলাই তার (রহিমা) ঢাকার বাসায় বেড়াতে আসে। ৯ জুলাই অপর ভাই আফজাল কাজীর সঙ্গে সে বাড়িতে ফিরে যায়। এরপর থেকে জনৈক কবির হাওলাদার ও আমান ফকির তাকে বিভিন্নভাবে হুমকি প্রদান করেন। ইতিমধ্যে একাধিক মোবাইল নম্বর থেকে তারা হুমকি দেয়। রহিমা বেগম বলেন, উক্ত চক্রটি আমার বাসায় বেড়াতে আসা অবুঝ মেয়েটিকে ঢাল হিসেবে ব্যবহার করে আমার কিংবা আমার ছেলেদের বিরুদ্ধে যেকোনো ধরনের মিথ্যা মামলা দায়ের করার হুমকি দিচ্ছে। কোনো এক পুলিশ কর্মকর্তা তাদের আত্মীয় তাকে দিয়ে গ্রেফতারেরও ভয় দেখায়। রহিমা বেগম বলেন, আসামিদের অব্যাহত হুমকিতে তিনি এবং তার সন্তানরা চরম নিরাপত্তাহীনতায় রয়েছেন। পাশাপাশি যেকোনো সময় মিথ্যা মামলায় ফেঁসে যেতে এ আতঙ্কে দিন কাটাচ্ছেন। এদিকে রহিমা বেগমের বড় ছেলে বলেন, গতকাল শুক্রবার দুপুরে তার নম্বরে একটি ফোন আসে। কলদাতা তিন পৃষ্ঠার লিখিত স্ট্যাম্পে একটি সহি করে দিতে বলেন। তিনি বলেন, মায়ের পৈত্রিক সম্পত্তির ঘটনায় হয়তো তারা স্ট্যাম্পে দলিল করে রেখেছে। স্বাক্ষর নিতে পারলেই তার উদ্দেশ্যে সফল হবে। এজন্য রহিমা বেগমসহ তার পুরো পরিবার আতঙ্কে রয়েছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ