Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধার মৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২০, ৩:১৮ পিএম

খুলনায় করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে সালেহা বেগম (৬০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। সোমবার দিনগত রাত ১টা ২০ মিনিটে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সালেহা রূপসা উপজেলার দেবীপুর গ্রামের ইসমাইল হোসেনের স্ত্রী।
রূপসা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আনিসুর রহমান জানান, জ্বর, সর্দি, কাশিতে আক্রান্ত ওই বৃদ্ধা সাতদিন আগে তার নাতির সঙ্গে ঢাকা থেকে গ্রামের বাড়িতে আসেন। তিনি তথ্য গোপন করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা নেন। রাতে বাড়িতে তার মৃত্যু হয়।
রূপসা উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন আকতার জানান, যারা ওই নারীর সংস্পর্শে এসেছিলেন তাদের তালিকা তৈরির কাজ চলছে। তাদের দ্রুত হোম কোয়ারেন্টিনে পাঠানো হবে।
খুমেকের মেডিসিন ওয়ার্ডের সহকারী রেজিস্ট্রার ডা. অনল রায় বলেন, সালেহা কিছুদিন আগে স্ট্রোক করেছিলেন। এছাড়া তার দু’টি কিডনি কাজ করছিল না। হার্ট ও কিডনি ফেল করে তিনি মারা গেছেন। তার মধ্যে করোনার উপসর্গ ছিল না। তার বাড়ি লকডাউন করারও প্রয়োজন নেই।
জেলার সিভিল সার্জন ডা. সুজাত আহমেদ জানান, মৃত বৃদ্ধা ও তার নাতির নমুনা সংগ্রহ করে খুমেক হাসপাতালের পিসিআর ল্যাবে করোনা ভাইরাস পরীক্ষা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ