Inqilab Logo

ঢাকা, রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৭ শাওয়াল ১৪৪১ হিজরী

টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে ফিরতে চান উথাপ্পা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২০, ৭:১৭ পিএম

২০০৭ সালের ভারতীয় টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী দলের সদস্য ছিলেন তিনি। সেই রবিন উথাপ্পা আবার বিশ্বকাপ খেলতে চান। ফিরতে চান টি টোয়েন্টি বিশ্বকাপের দলে। কলকাতা নাইট রাইডার্সের সাবেক এই ক্রিকেটার মনে করেন, তার মধ্যে ভাল খেলার মশলা এখনও রয়েছে। আইপিএলের সমস্ত সংস্করণ মিলিয়ে ১৭৭টি ম্যাচ খেলেছেন উথাপ্পা। তার মধ্যে ৪,৪১১ রান করেছেন তিনি। এ বার রাজস্থান রয়্যালস তাকে দলে নিয়েছে।

একটি ক্রিকেট ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে উথাপ্পা বলেছেন, ‘আমার মধ্যে এখনও আগুন রয়েছে। আমি দলে জায়গা পাওয়ার জন্য লড়তে চাই। আরও একটা বিশ্বকাপ খেলতে পারব বলেই আমার বিশ্বাস। বিশেষ করে টি টোয়েন্টি ফরম্যাটে।’

২০০৮ সালের মাঝামাঝি সময়ে জাতীয় দল থেকে বাদ দেওয়া হয়েছিল উথাপ্পাকে। তার পর থেকে আইপিএল এবং ঘরোয়া ক্রিকেটেই দেখা গিয়েছে তাঁকে। আইপিএল-এ ২৪টি পঞ্চাশ রয়েছে তার।

উথাপ্পা বলছেন, ‘আমার বিশ্বাস পরিস্থিতি আমার পক্ষেই যাবে। বিশ্বকাপ দলে খেলার সুযোগ পাব এবং দলকে জেতানোর ব্যাপারে গুরুত্বপূর্ণ ভূমিকা গ্রহণ করতে পারব বলেই আমার মনে হয়। বিশ্বকাপে খেলার স্বপ্ন আমি এখনও দেখি আর এই স্বপ্ন যত দিন বেঁচে থাকবে, তত দিনই আমি ক্রিকেট খেলে যাব।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন