Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ১০ শাওয়াল ১৪৪১ হিজরী

ভালোভাবে দেখুন..চিনতে পারছেন?

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২০, ৭:২৪ পিএম

করোনাভাইরাস আতঙ্কে ঘরবন্দি রয়েছেন তিনি। সময় কাটাচ্ছেন পরিবারের সঙ্গে। গৃহবন্দি বাবাকে পেয়ে নিজের খুশিমতো সাজিয়েছে মেয়ে। মেয়েকে পাশে নিয়ে সেই ঘটনার কথা নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছেন সাবেক সেই ক্রিকেটার। নতুন রূপে সেই ক্রিকেটারকে দেখে মজাতে মেতেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারিরা।

সেই ভিডিওতে ওই ক্রিকেটারকে দেখা যাচ্ছে মেয়েদের সাজে। মাথায় লাল রঙের পরচুলা পরেছেন তিনি। ঠোটে গোলাপি রঙের লিপস্টিকের পাশাপাশি, নীল রঙের আই শ্যাডোও লাগিয়ে দিয়েছে তার মেয়ে। সেই ভিডিও পোস্ট করে, প্রিয়জনের সঙ্গে সাবধানে ঘরে থাকার বার্তা দিয়েছেন তিনি।

অদ্ভূত সেজে ভিডিও পোস্ট করা ওই সাবেক ক্রিকেটার পাকিস্তানের আসল পরিচয় কি? তার অফ স্পিনে নাকানিচুবানি খেয়েছেন বিশ্বের তাবড় তাবড় ব্যাটসম্যান। সেই সাকলায়েন মুস্তাককেই এ ভাবে সাজিয়েছে তার মেয়ে। বাঘা বাঘা ব্যাটসম্যানকে বোল্ড করলেও মেয়ের কাছে ক্লিন বোল্ড হয়ে গেলেন এই ঘূর্ণি জাদুকর।



 

Show all comments
  • Ajm. ১৯ এপ্রিল, ২০২০, ২:০৪ পিএম says : 0
    Ok
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন