Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৩ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

অস্বচ্ছল অ্যাথলেটদের জন্য তহবিল গঠন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২০, ৮:০৬ পিএম

করোনাভাইরাসের প্রকোপে দেশের সবকিছু বন্ধ থাকায় দুস্থ ও অস্বচ্ছল ক্রীড়াবিদদের জীবন ধারণ এখন খুব কষ্টের হয়ে দাঁড়িয়েছে। ফলে তাদের কষ্ট কিছুটা কামানোর উদ্যেগ নিয়েছে বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশন। দুস্থ ও অস্বচ্ছল অ্যাথলেটদের সহযোগিতার জন্য তারা একটি ফান্ড গঠন করেছে। ফেডারেশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রকিব মন্টু মঙ্গলবার বলেন, ‘ফেডারেশনের সহ-সভাপতি মো. ফারুকুল ইসলামকে আহবায়ক ও আমাকে সদস্য সচিব করে সভাপতি এ এস এম আলী কবীর একটি কমিটি গঠন করে দিয়েছেন। এই কমিটি কয়েকদিন ধরে দুস্থ ও অস্বচ্ছল মানুষকে সাহায্য করে আসছে। কমিটির প্রচারের জন্য একটি ফেসবুক পেজ ও হোয়াটসঅ্যাপ গ্রুপ খোলা হয়েছে। যার মাধ্যমে বিত্তবানদের কাছ থেকে সহায়তা নেয়া হচ্ছে। এই পেজ ও গ্রুপের মাধ্যমে দেশের সাবেক অ্যাথলেটদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে।’

যারা এই তহবিলে অর্থ দিতে আগ্রহী তাদের বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশনের সহ-সভাপতি মো. ফারুকুল ইসলাম (০১৭১১৫২৮২৭৯) এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রকিব মন্টুর (০১৭১৬২০৮৯২০) সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অ্যাথলেটিক্স


আরও
আরও পড়ুন