Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

উখিয়ায় হোম কোয়ারান্টাইনে নারায়ণগঞ্জ ফেরত ১১ তাবলীগ সদস্য

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২০, ৮:৩৭ পিএম

তাবলীগ জামায়াত ফেরত আসা ১১ জন (সাথী) কে উখিয়ার ইনানীতে প্রাতিষ্ঠানিক কোয়ারান্টাইনে রাখা হয়েছে।

৬ এপ্রিল (সোমবার) দিবাগত রাত্রে একটি পিকাপে করে নারায়ণগঞ্জ থেকে টেকনাফে ফেরার পথে কর্তব্যরত আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তাদেরকে জিজ্ঞাসাবাদ করে প্রাতিষ্ঠানিক কোয়ারান্টাইনে নিয়ে আসে।

বিষয়টি উখিয়ার ইউএনও মোঃ নিকারুজ্জামান সিবিএন-কে নিশ্চিত করেছেন।

এর আগে এই ১১ জনকে চকরিয়া পুলিশের তল্লাশি চৌকিতে আটকানো হয়েছিল। তাদের সবার বাড়ি টেকনাফের সাবরাং ইউনিয়নের শামলাপুর গ্রামে এবং দের অধিকাংশ ছাত্র।

গত মার্চ মাসের মাঝামাঝি সময়ে টেকনাফ থেকে কিছু ছাত্রসহ তাবলিগ জামাতের এই দলটি বের হয়েছিল।

উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ নিকারুজ্জামান আরো জানান, যেহেতু করোনা সংক্রমণ এলাকা হিসাবে নারায়ণগঞ্জকে গুরুত্বপূর্ণ ক্লাস্টার হিসেবে চিহ্নিত করা হয়েছে, তাই করোনা ভাইরাস ঝুঁকির কথা বিবেচনা করে তাদের বাধ্যতামূলক প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

এ সময় তাদেরকে পর্যবেক্ষণে রাখা হবে। কারো শারীরিক সমস্যা দেখা দিলে, সে অনুযায়ী চিকিৎসার ব্যবস্থা নেয়া হবে। আর সুস্থভাবে কোয়ারেন্টাইন শেষ হলে তারা বাড়ি ফিরে যাবে। তাদেরকে পরিবার থেকে খাওয়া দাওয়া সরবরাহ করা হচ্ছে বলে তিনি সিবিএন-কে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ