Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ শাওয়াল ১৪৪১ হিজরী

নোয়াখালীর হাতিয়ায় কোয়ারেন্টাইনে ২৬ যাত্রী, ট্রলারকে জরিমানা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২০, ৯:৫৩ পিএম

হাতিয়ায় একটি যাত্রীবাহী ট্রলারকে পাঁচ হাজার টাকা অর্থদ- করেছে ভ্রাম্যমাণ আদালত। একইসাথে ট্রলারে থাকা ২৬জনকে হোমকোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

মঙ্গলবার বিকেলে এ অভিযান পরিচালনা করেন হাতিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো সারোয়ার সালাম।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের দেওয়া নিষেধ অমান্য করে বিকেলে ট্রলারে যাত্রী নিয়ে চেয়ারম্যানঘাট থেকে নলচিরা ঘাটে আসে একটি ট্রলার। খবর পেয়ে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এসময় ট্রলারের মালিককে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো সারোয়ার সালাম বিষয়টি নিশ্চিত করে জানান, অর্থদ-ের সাথে ট্রলারের চালক, তিন সহকারী ও ২২জন যাত্রীকে হোমকোয়ারেন্টাইনে রাখা হয়েছে। একইসাথে ওই ২৬জনকে নজরধারীতে রাখতে স্ব-স্ব জনপ্রতিনিধিদের নির্দেশ দেওয়া হয়েছে। করোনা প্রতিরোধে সরকারি নির্দেশ অমান্যকারীদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ