Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

করোনায় মারা গেলেন গার্দিওলার মা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২০, ১২:০০ এএম

করোনাভাইরাসের ছোবলে দিশেহারা হয়ে উঠেছে স্পেন। দেশটিতে করোনা আক্রান্ত রোগী ও মৃতের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। এখন পর্যন্ত স্পেনে ১ লক্ষ ৩৫ হাজার মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন, মারা গেছেন ১৩ হাজার ১৬৯ জন। এই মৃত্যুর মিছিলে মাকে হারালেন ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটির কোচ পেপ গার্দিওলা।

করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন বার্সেলোনার সাবেক এই কোচের মা দোলোর্স সালা কারিও। ৮২ বছর বয়সে বার্সেলোনায় মারা গেছেন তিনি। গার্দিওলার মায়ের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছে ম্যান সিটি। কোচের মায়ের মৃত্যুতে গভীর সমবেদনা জানিয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটি। ম্যানচেস্টার ইউনাইটেডও গার্দিওলার মায়ের মৃত্যুতে শোক জানিয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে নিজেদের অফিসিয়াল অ্যাকাউন্টে ম্যান সিটি লিখেছে, ‘খুব দুঃখের সঙ্গে ম্যান সিটি জানাচ্ছে, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আজ পেপের মা বার্সেলোনার মানরেসাতে মারা গেছেন। তার বয়স হয়েছিল ৮২ বছর।’ ম্যানচেস্টার ইউনাইটেড তাদের ট্ইুটার অ্যাকাউন্টে লিখেছে, ‘এই ভয়ঙ্কর খবরে ম্যানইউ দুঃখ প্রকাশ করছে। আমরা পেপ ও তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।’

করোনা রুখতে লড়ে আসছেন গার্দিওলা। প্রাণঘাতি এই ভাইরাস মোকাবিলায় কদিন আগেই স্পেনে ১০ লাখ ইউরো (৯ কোটি ১৭ লাখ টাকা) দান করেছেন তিনি। করোনাভাইরাস সতর্কতায় প্রতিনিয়ত বার্তাও দিয়ে যাচ্ছেন লিওনেল মেসি- লুইস সুয়ারেজদের সাবেক এই কোচ। কিন্তু এই যুদ্ধে মাকেই বাঁচাতে পারলেন না তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গার্দিওলা

৮ ফেব্রুয়ারি, ২০১৯
১৪ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন