Inqilab Logo

ঢাকা, সোমবার, ০১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৮ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

র‌্যাব রাজশাহী হেরোইনসহ আটক করলো তিনজনকে

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২০, ১২:৫২ পিএম

রাজশাহীতে মঙ্গলবার রাতে হেরোইনের একটি চালান আটক করেছে র‌্যাব-৫। এ সময় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। জব্দ করা হয়েছে ৫২০ গ্রাম হেরোইন। গ্রেপ্তার তিনজন প্রাইভেটকারের আরোহী ছিলেন।

আটককৃতরা হলেন- পাবনা সদর উপজেলার রাঘবপুর গ্রামের আবদুল খালেক মোল্লার ছেলে রকিবুল ইসলাম (৪০), একই উপজেলার আরিফপুর গ্রামের ছহির উদ্দিন জোয়ার্দারের ছেলে রিকাত জোয়ার্দার (৩৬) এবং রংপুরের মহিগঞ্জ থানার বীরভদ্র বালাটারী মহল্লার নজরুল ইসলাম নজরের ছেলে সোহেল রানা (২৫)। এই তিনজনের মধ্যে সোহেল ছিলেন প্রাইভেটকারের চালক।

র‌্যাব-৫ জানায়, হেরোইন পাচারের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি দল মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে নগরীর সিটিহাট মোড়ে অভিযান চালায়। এ সময় প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ৫২০ গ্রাম উদ্ধার করা হয়। তাই মাদক চোরাচালানের অভিযোগে তিন আরোহীকে আটক করা হয়। চোরাচালানের কাজে ব্যবহৃত প্রাইভেটকারটিও জব্দ করা হয়েছে। এছাড়া তিনটি মোবাইল ফোন, চারটি সিমকার্ড ও নগদ সাত হাজার টাকা জব্দ করা হয়েছে। এ ঘটনায় তিনজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নগরীর শাহমখদুম থানায় একটি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ