Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ১২ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

আড়াইহাজারে প্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্ত, পুরো এলাকা লকডাউন

আড়াইহাজার (নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২০, ২:০৮ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে উপজেলার প্রথম করোনা আক্রান্ত নারীকে শনাক্ত করা হয়েছে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সায়মা আফরোজ ইভা। আক্রান্ত নারীর নাম মাসুদা (৩০)।

বুধবার (৮ এপ্রিল) দুপুরে এ তথ্য জানান তিনি। আক্রান্ত নারী বিশনন্দী ইউনিয়নের দয়াকান্দা গ্রামের বাসিন্দা। তিনি গত এক সপ্তাহ আগে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার নবীগঞ্জ থেকে তার এক আত্মীয়ের বাসা থেকে আড়াইহাজার ফেরেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সায়মা আফরোজ ইভাজানান, করোনার উপসর্গ নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে আসলে ৬ এপ্রিল তার নমুনা সংগ্রহ করা হয়। পরে ৮ এপ্রিল ফলাফলে তার দেহে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া যায়।

আড়াইহাজার হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আশরাফুল আমীন জানান, আমরা রোগীটাকে প্রথমে আড়াইহাজার হাসপাতালে নিয়ে আসব। পরে নারায়ণগঞ্জের কাচঁপুরে সাজেদা হাসপতালে ভর্তি করানো হবে। তিনি আরো জানান, দয়াকান্দা এলাকায় লকডাউন করে দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ