Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

মানুষকে ঘরে রাখতে চট্টগ্রামজুড়ে সাঁড়াশি অভিযান চেকপোস্ট মোবাইল কোর্ট

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২০, ২:৪৩ পিএম

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে মানুষের ঘরে থাকা নিশ্চিতে নগরীতে চলছে সাঁড়াশি অভিযান। সেনাবাহিনীর সহায়তায় মাঠে রয়েছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত। নগরীর প্রতিটি প্রবেশ পথে, মোড়ে মোড়ে নেমেছে পুলিশ। চেকপোস্ট বসিয়ে চলছে তল্লাশি। অকারণে যারা রাস্তায় নেমেছে তাদের জরিমানা করা হচ্ছে। আটক করা হচ্ছে যানবাহন। অলিগলিতে ঘুরে বেড়ানোর ঠেলে বাড়ি পাঠানো হচ্ছে। তবে হাটবাজারগুলোতে মানুষের জটলা রয়েছে। সেখানে সামাজিক দূরত্ব বজায় না রেখে চলছে কেনাকাটা। খাদ্য বিভাগের ওএমএস, টিসিবির পণ্য বোঝাই ট্রাক ঘিরেও মানুষের জটলা দেখা গেছে।

নগরীর আগ্রাবাদ, ফকিরহাট, সল্টগোলা, ইপিজেড, সিমেন্ট ক্রসিং, কাটগড়, বড়পুল, অলংকার, সিটি গেইট, একে খান গেইট, জিইসি, মুরাদপুর, কোতোয়ালী মোড়, নিউ মার্কেট, চেরাগি পাহাড় মোড়, চকবাজার, জামালখান, বায়েজিদ, অক্সিজেন মোড়, ডবলমুরিং, খুলশী, আকবরশাহ, সিটি গেইট, কাপ্তাই রাস্তার মাথা, কালুরঘাট চাঁন্দগাও, মইজ্জারটেকসহ বিভিন্ন এলাকায় অভিযানে নামে পুলিশ। অভিযানে পুলিশ কঠোর অবস্থান জানান দেয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযান


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ