Inqilab Logo

ঢাকা, সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭, ১৯ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

বোয়ালমারীতে ধর্ষণের অভিযোগে প্রেমিক আটক

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২০, ৪:৪৮ পিএম

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের কেওয়াগ্রামে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে প্রেমিক মেহেদী হাসান বাবু (১৯) নামের এক যুবককে সোমবার বিকেলে আটক করেছে থানা পুলিশ। ভিক্টিম নারী (২৬) সোমবার রাতে মেহেদী হাসান বাবুকে একমাত্র আসামি করে থানায় ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেছে। মামলা নম্বর-৬।

পরিবার ও মামলার সূত্রে জানা যায়, একই ইউনিয়নের কেওয়াগ্রামের বাসিন্দা মেয়েটির প্রায় এক বছর আগে অন্যত্র বিয়ে হয়। কিন্তু মেহেদীর সাথে সম্পর্ক থাকায় মেয়েটির বিয়ের সাত মাসের মাথায় তাঁর স্বামীকে তালাক দিতে বাধ্য হয়। এরপর মেহেদী বিভিন্ন সময় মেয়েটির বাড়িতে যাতায়াতের সুবাদে বিয়ের প্রলোভন দেখিয়ে তাঁর (মেয়েটি) সাথে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। এক পর্যায়ে মেয়েটি বিয়ের জন্য চাপ দিলে তা অস্বীকার করেন মেহেদী। শেষ পর্যন্তু মেহেদীর বিরুদ্ধে বিয়ের প্রলোভনে শারীরিক সম্পর্ক স্থাপনের ঘটনায় মেয়েটি নিজে বাদি হয়ে সোমবার রাতে থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) মো. কাইয়ুম হোসেন জানান, মেহেদী মেয়েটির বাড়িতে সোমবার আসলে বাড়ির লোকজনসহ স্থানীয়রা তাঁকে হাতেনাতে আটক করে। ইতিমধ্যে বাদির ডাক্তারি পরীক্ষার জন্য তাঁকে মঙ্গলবার (০৭-০৪-২০) ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। মেহেদী হাসানকে ওইদিন আদালতের মাধ্যমে ফরিদপুর জেল হাজতে প্রেরণ হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ