Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৫ জুলাই ২০২০, ৩১ আষাঢ় ১৪২৭, ২৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

করোনায় ওয়ারেন্টি বাড়ালো ভিভোর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২০, ৪:৫২ পিএম

করোনাভাইরাসের সংক্রমণজনিত উদ্ভূত পরিস্থিতিতে স্মার্টফোনের ওয়ারেন্টি বাড়ানোর ঘোষণা দিয়েছে গ্লোবাল বহুজাতিক মোবাইল নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। এ সিদ্ধান্ত অনুযায়ী গত ২৫ মার্চ পর্যন্ত যাদের মোবাইলের ওয়ারেন্টি শেষ হয়েছে, তাঁরা আগামী ৩১ মে পর্যন্ত ওই ওয়ারেন্টি সুবিধা পাবেন। এছাড়া যেকোনো সেবা পেতে এখন গ্রাহকরা যোগাযোগ করতে পারছেন ভিভোর হটলাইনে।

করোনাভাইরাসের সংক্রমণ মোকাবিলায় গত ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত সরকারি ছুটি ঘোষণা করা হয়। তবে ওই ছুটি বাড়িয়ে আগামী ১১ এপ্রিল পর্যন্ত করা হয়েছে। এরই পরিপ্রেক্ষিতে ওয়ারেন্টি বাড়ানোর এ ঘোষণা দেয় ভিভো।

এ পরিস্থিতিতে ভিভোর সব সার্ভিস সেন্টার বন্ধ আছে। তবে, হটলাইনের মাধ্যমে প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৬টা পর্যন্ত সেবা দিয়ে যাচ্ছে কোম্পানিটি। ভিভোর হটলাইন নাম্বার-০১৩১৮৫৬৩৯৯৩ এবং ০১৩১৮৫৬৩৯৯৫। এছাড়াও ভিভোর ফেসবুক পেইজ, ওয়েবসাইট এবং মেইলের মাধ্যমে গ্রাহকরা যোগাযোগ করতে পারছেন।

ভিভোর ব্যবস্থাপনা পরিচালক ডিউক বলেন, ’গ্রাহকদের বিক্রয়োত্তর সেবাকে সবসময়ই সর্বোচ্চ গুরুত্ব দিয়েছে ভিভো। করোনার কারণে ঘটা পরিস্থিতিতে গ্রাহকরা যাতে বিপাকে না পড়েন, সেজন্যে ওয়ারেন্টি বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে ভিভো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভিভো

২৪ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ