Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৮ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

কোহালিকে অভিনব টেনিস চ্যালেঞ্জ জানালেন ফেদেরার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২০, ৫:৪৪ পিএম

রজার ফেদেরার। বিশ্বের সর্বকালের শ্রেষ্ঠ টেনিস খেলোয়াড়দের অন্যতম। কারও কারও মতে, সর্বকালের সেরাও তিনিই। এখনও পর্যন্ত তিনি ২০টি গ্র্যান্ডস্ল্যাম জিতেছেন। সেই ফেদেরারই টেনিস-চ্যালেঞ্জ ছুড়েছেন বিরাট কোহালিকে।

বিরাট কোহালি আবার এই প্রজন্মের সেরা ব্যাটসম্যানদের অন্যতম। অনেকের মতে, কোহালিই হলেন এই সময়ের সেরা ব্যাটসম্যান। যিনি কোনও চ্যালেঞ্জের মোকাবিলাতেই পিছিয়ে যান না। সোশ্যাল মিডিয়ায় ফেদেরার নিজের একটা ভিডিও পোস্ট করে আরও অনেকের সঙ্গে চ্যালেঞ্জ ছুড়েছেন কোহালিকেও। তিনি লিখেছেন, ‘এটা একটা অনায়াস একক ড্রিল। দেখা যাক, কেমন করতে পারো। একটা ভিডিও পাঠিয়ে দিও জবাবে। আমি কিছু টিপস পাঠিয়ে দেবো। আর নিজের টুপিটা বুদ্ধিমত্তার সঙ্গে বেছে নিও।’

এই ভিডিওতে দেখা গিয়েছে যে সাদা জামায় টুপি পরে ফেদেরার দেওয়ালে বল মারছেন টেনিস র‍্যাকেট দিয়ে। সেটাই ফেদেরার করতে বলেছেন কোহালিদের। কোহালি ছাড়াও ক্রিস্টিয়ানো রোনালদো, টনি ক্রুস, জিয়ানলুইগি বুফন, লুকা মদরিচকে এই চ্যালেঞ্জ পাঠিয়েছেন ফেদেরার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন