Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ১২ শাওয়াল ১৪৪১ হিজরী

স্বাস্থ্যকর্মী ও অসহায়দের খাবার সরবরাহের দায়িত্ব নিলেন বরুণ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২০, ৬:০৫ পিএম

করোনা প্রাদুর্ভাবে রোগীদের সুস্থ করে তোলার কাছে ব্রতী হয়েছেন যে সমস্ত চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের তাদের খাবার সরবরাহের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিলেন বরুণ ধাওয়ান। সেই সঙ্গে যেসমস্ত গরিব মানুষদের বাড়ি পর্যন্ত নেই, তাদের কাছেও খাবার পৌঁছে দেওয়ার দায়িত্ব নিয়েছেন তিনি।


নিজের টুইটার হ্যান্ডেলে এ খবর জানিয়ে বরুণ লিখেছেন, কঠিন এই পরিস্থিতিতে আমরা সকলেই গৃহবন্দি। এই পরিস্থিতিতে আমার সেই সমস্ত মানুষদের জন্য চিন্তা হচ্ছে, যাদের থাকার জন্য সেই বাড়িটুকু নেই। তাই আমি সেই সমস্ত গৃহহীন, কাজহীন মানুষের কাছে খাবার পৌঁছে দেওয়া দায়িত্ব নিলাম।

এছাড়া যে সমস্ত চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা নিজের জীবনের ঝুঁকি নিয়েও কাজ করে চলেছেন, তাদের জন্যও খাবার পৌঁছে দেওয়ার দায়িত্ব নিলাম।

Taj Public Service Welfare Trust-এর মাধ্যমে এই খাবার সকলের কাছে পৌঁছে যাবে বলে জানান এ তারকা।

এর আগে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৩০ লক্ষ টাকা ও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ২৫ লক্ষ টাকা দেওয়ার কথা টুইট করে জানান বরুণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন