Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

করোনার বিরুদ্ধে যুদ্ধে যুব বিশ্বকাপ জয়ীরাও

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২০, ৬:১২ পিএম

জাতীয় দল ও বিসিবির চুক্তিবদ্ধ প্রথম শ্রেণীর ক্রিকেটারদের পর করেনাভাইরাস মোকাবেলায় এগিয়ে এলেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী আকবর আলী, তৌহিদ হৃদয়রা। নিজেদের সাধ্য অনুযায়ী তারাও একটি তহবিল গঠনের সিদ্ধান্ত নিয়েছেন। সংবাদমাধ্যমকে যুব বিশ্বকাপজয়ী অধিনায়ক আকবর আলী বলেছেন, ‘আমরা ছোটখাটো একটা তহবিল গঠনের চেষ্টা করছি। কয়েকদিনের মধ্যে হয়ে যাবে আশা করি।’

অনুদান দিচ্ছেন মূলত যুব বিশ্বকাপের স্কোয়াডে থাকা ১৬ খেলোয়াড় ও ৮ কর্মকর্তা। কত টাকার তহবিল হবে, কোথায় দেওয়া হবে এসব এখনো ঠিক হয়নি। বিষয়টি সমন্বয় করছেন বিসিবি গেম ডেভেলপমেন্ট ম্যানেজার কায়সার আহমেদ। সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন তহবিল গঠন হওয়ার পর সিদ্ধান্ত নেওয়া হবে টাকাটা কোথায় দেওয়া হবে।

এর আগে জাতীয় দলের ক্রিকেটাররা তাদের এক মাসের বেতনের ৫০ শতাংশ দিয়ে তহবিল গঠন করেছেন। বিসিবির চুক্তিবদ্ধ প্রথম শ্রেণির ৯১ জন ক্রিকেটাররাও এক মাসের বেতনের অর্ধেক দিয়েছেন ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (কোয়াব) তহবিলে।

প্রসঙ্গত, আইইডিসিআরের তথ্য মতে দেশে এখন পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা ২১৮। মৃতের সংখ্যা ২০।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন