Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ শাওয়াল ১৪৪১ হিজরী

ব্যাটারি চালিত ভ্যানের চাকায় ওড়না জড়িয়ে গৌরনদীর শিক্ষিকা নিহত

গৌরনদী (বরিশাল)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২০, ৮:৪৫ পিএম

বরিশালের উজিরপুরে ব্যাটারি চালিত ভ্যানের চাক্কায় ওড়না জড়িয়ে গলায় ফাঁস লেগে শিমা আক্তার (২৫) নামের এক শিক্ষিকা নিহত হয়েছে। ঢাকা-বরিশাল মহাসড়কে গতকাল বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে উজিরপুর উপজেলার ইছলাদী বাসস্ট্যান্ডের কাছে এ দুর্ঘটনা ঘটে। সে (শিমা) গৌরনদী উপজেলার উত্তর চাঁদশী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও একই উপজেলার দক্ষিণ গোবর্দ্ধন গ্রামের আব্দুল লতিফের স্ত্রী।

ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাসুদেব সরকার জানান, বরিশাল শহরে তার (শিমা) বাবার ভাড়াটিয়া বাসা থেকে শিমা আক্তার ব্যাটারী চালিত ভ্যান যোগে গতকাল বুধবার বেলা সাড়ে ১১টার দিকে গৌরনদীর উদেশ্যে রওনা দেয়। পথিমধ্যে ভ্যানটি দুপুর সাড়ে ১২টার দিকে উজিরপুরের ইছলাদী বাসস্ট্যান্ডের কাছে পৌঁছলে অসাবধানতবশত শিমার ওড়না ভ্যানের চাকার সাথে জড়িয়ে তার (শিমা) গলায় ফাঁস লাগে গুরুতর আহত হয়। আশঙ্কাজনক অবস্থায় শিমাকে উদ্ধার করে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয় হলে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। এরপর মুমূর্ষ অবস্থায় শিক্ষিকা শিমা আক্তারকে দুপুর ২টার দিকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসাপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোঘণা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ