Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী

কুড়িগ্রামে দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২০, ১২:০১ এএম

কুড়িগ্রামের রৌমারীতে দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষণের অভিযোগে দু’জনকে গ্রামবাসি আটক করে পুলিশ সোর্পদ্দ করেছে। এলাকাবাসি ও শিশুটির পরিবার জানায়, মঙ্গলবার বিকেলে কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার চর শৌলমারী ইউনিয়নের প্রত্যন্ত চর গেন্দার আলগা গ্রামের চর গেন্দার আরগা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী বাড়ির পাশ্ববর্তী মাঠে সহপাঠিদের নিয়ে খেলাধূলা করছিল।
একই গ্রামের মফিজ উদ্দিনের পুত্র সাইদুর (১৪) এবং গোলাম হোসেনের পুত্র শরীফ উদ্দিন (১৫) আকস্মিকভাবে শিশুদেরকে ধাওয়া করে। ধাওয়া খেয়ে ঐ দ্বিতীয় শ্রেণির শিশু শিক্ষার্থী বাদে অন্যন্য শিশুরা দিগি¦দিক ছুটতে থাকে। শিশুটিকে একা পেয়ে ঐ দুই কিশোর তাকে পাশ্ববর্তী ভূট্টা ক্ষেতে নিয়ে যায়।শরীফের সহযোগিতায় সাইদুর শিশুটিকে ধর্ষণ করে। এ সময় শিশুটির চিৎকারে এলাকাবাসি এসে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে এবং তাদের দুজনকে ধরে পুলিশকে খবর দেয়।

পরে শিশুটির পরিবারের লোকজন তাকে চিকিৎসার জন্য রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।।রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. নুপুর বিশ্বাস জানান, শিশুটির রক্তক্ষরণ হয়েছে। এখানে প্রাথমিক চিকিৎসা দিয়েছি।তবে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম জেনারেল হাাসপাতালে পাঠানোর পরামর্শ দিয়েছি।
রাতেই শিশুটির মা রৌমারী থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেন। রৌমারী থানার অফিসার ইনচার্জ মো. দিলওয়ার হাসান ইনাম জানান, শিশুটির মা অভিযোগ দিয়েছেন। ধর্ষক ও তার সহযোগীকে আটক করা হয়েছে। গতকাল তাদেরকে কোর্টে চালান করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ

৯ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ