Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

বাগেরহাটে শিশুদের ক্রিকেট খেলা নিয়ে দ্বন্দ্বে প্রতিপক্ষের হামলায় অভিভাবক নিহত

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২০, ১১:০১ পিএম

বাগেরহাটের চিতলমারীতে শিশুদের ক্রিকেট খেলার দ্বন্দ্বে প্রতিপক্ষের হামলায় বিপুল শেখ (৪৫) নামে এক অভিভাবক নিহত হয়েছেন। বুধবার গভীর রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিপুল শেখের মৃত্যু হয়। বুধবার রাত আটটার দিকে চিতলমারী উপজেলার বড়বাড়িয়া ইউনিয়নের পরাণপুর গ্রামে এই হামলার ঘটনা ঘটে। বৃহষ্পতিবার সকালে নিহতের ময়না তদন্ত খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে সম্পন্ন হয়েছে। তবে পুলিশ এই ঘটনায় জড়িত কাউকে এখনো গ্রেপ্তার করতে পারেনি। নিহত বিপুল শেখ চিতলমারী উপজেলার বড়বাড়িয়া ইউনিয়নের পরাণপুর গ্রামের বাসিন্দা।
চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শরীফুল হক মোবাইল ফোনে জানান, বুধবার সকালে চিতলমারী উপজেলার বড়বাড়িয়া ইউনিয়নের পরাণপুর গ্রামের মাঠে স্থানীয় কয়েকজন শিশুর মধ্যে ক্রিকেট খেলা নিয়ে দ্বন্দ্ব হয়। পরে শিশুদের অবিভাবকদের হস্তক্ষেপে শিশুদের ওই দ্বন্দ্বের মীমাংসাী হয়। ওই দ্বন্দ্বের জেরে রাত আটটার দিকে এক অবিভাবকের বাবা বিপুল শেখের সাথে অন্য অবিভাবকদের পুণরায় বাগবিতন্ডা হয়। বাগবিতন্ডার একপর্যায়ে ওই অবিভাবকদের মধ্যে কারও হাতে থাকা লোহার রড দিয়ে বিপুল শেখের মাথায় আঘাত করে। এতে তিনি রক্তাক্ত জখম হন। পরে তাকে আশংকাজনক অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়। বৃহষ্পতিবার সকালে নিহতের ময়না তদন্ত খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে সম্পন্ন হয়েছে। হামলার ঘটনায় জড়িতদের ধরার চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ