Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

চাঁপাইনবাবগঞ্জে মাইক্রোবাসযোগে পিকনিক করতে যাওয়া ৮ জনকে জরিমানা

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২০, ১১:০৫ পিএম

চাঁপাইনবাবগঞ্জে সরকারি নির্দেশনা অমান্য করে পিনিক করতে যাওয়ার সময় মাইক্রোবাসসহ ৮ জনকে আটক করেছে সেনাবাহিনী। বৃহস্পতিবার দুপুরে জেলা শহরের শান্তিমোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে সেনাবাহিনী। পরে তাদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা করা হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমরান হোসেন জানান, বৃহস্পতিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ শহরের শান্তির মোড় এলাকায় কর্তব্যরত সেনা সদস্যরা একটি মাইক্রোবাসের গতিরোধ করে। এসময় মাইক্রোবাসে থাকা ৮ জন অসংলগ্ন কথা বলে। একপর্যায়ে তারা পিকনিকে যাওয়ার কথা জানালে নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের ৩৩ হাজার ৫ শ টাকা জরিমানা করেন। একই সঙ্গে মাইক্রোবাসটি জব্দ করা হয়। তিনি জানান, মাইক্রোবাসে থাকা ৮ জনের মধ্যে একজন কাপড় ব্যাবসায়ী, একজন মাছের আড়ৎদার, একজন ইটভাটা মালিকসহ ৩ জন ছাত্র ছিলেন।
এদিকে, খাদ্য সামগ্রী পরিবহনের ব্যানার লাগিয়ে যাত্রী যাত্রী বহনের সময় ৪ জনকে পুলিশ আটক করে। তাদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ