Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ১০ শাওয়াল ১৪৪১ হিজরী

বিশ্ব স্বাস্থ্য সংস্থার জন্য দূরত্ব রেখে হাতে হাত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২০, ১১:২৬ পিএম

করোনা প্রাদুর্ভবে থমকে দাঁড়িয়েছে জনজীবন। আর এই দুঃসময় দুনিয়াকেও শিখিয়েছে একতার বাণী। এ অবস্থায় বিশ্ব স্বাস্থ্য সংস্থার (হু) রিলিফ ফান্ডের জন্য ঐক্যবদ্ধ হয়েছেন বলিউড-হলিউডের শিল্পীরা। স্বাস্থ্য পরিষেবা এবং করোনা মোকাবিলায় কি করা যেতে পারে সে বিষয়ে কথা বলবেন প্রিয়াঙ্কা।

ওয়ান ওয়ার্ল্ড: টুগেদার অ্যাট হোমের জন্য এই অনুষ্ঠান তাদের। প্রিয়ঙ্কা ছাড়া অনুষ্ঠানে থাকছেন শাহরুখ খান। থাকবেন লেডি গাগা-সহ হলিউডের অন্যান্য অভিনেতারাও। চিকিৎসক, নার্স, মেডিক্যাল ইমার্জেন্সিতে নিযুক্ত সমস্ত মানুষদের সম্মানেই এই অনুষ্ঠান ১৮ এপ্রিল অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচারিত হবে।

প্রিয়াঙ্কা নিজে ট্যুইট করে জানিয়েছেন এই খবর। সকলে বাড়িতে থেকে এই ভাইরাসের সঙ্গে মোকাবিলা করুন। এবং সেইসঙ্গে যেসব স্বাস্থ্যকর্মীরা সম্মুখ সমরে লড়ছেন তাদের প্রতি সম্মান জানাতেই গ্লোবাল সিটিজেন মুভমেন্ট এই অনুষ্ঠানের আয়োজন করেছে।

এই অনুষ্ঠানের লক্ষ্য ‘নো কনট্যাক্ট’। অর্থাৎ বাড়িতে থেকে, একে অপরের চাইতে দূরত্ব বজায় রাখাতেই যে বিপদ থেকে মুক্তি পাওয়ার পথ, তা দেখানোও উদ্দেশ্য এই গ্লোবাল ব্রডকাস্টের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ