Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৩ শাওয়াল ১৪৪১ হিজরী

কমলনগরে জ্বর ও শ্বাসকষ্টে মাদ্রাসা শিক্ষকের মৃত্যুর ঘটনায় ৪ বাড়ি লকডাউন

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২০, ৯:৩৫ এএম

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার হাজিরহাট ইউনিয়নের চরজাঙ্গালীয়া এলাকার জ্বর, শ্বাসকষ্টে মাওলানা ছালেহ আহাম্মদ (৫৫) নামে এক মাদ্রাসা শিক্ষকের মৃত্যু হয়েছে। তিনি স্থানীয় সুফিয়া দারুল আমান ইসলামিয়া দাখিল মাদ্রাসার আরবী বিষয়ের সহকারী শিক্ষক।

বৃহস্পতিবার সন্ধায় লক্ষ্মীপুরস্থ একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মাওলানা ছালেহ আহাম্মদের মৃত্যুর পর তার বাড়িসহ আশেপাশের চারটি বাড়ি লকডাউন করে দিয়েছে উপজেলা প্রশাসন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আবু তাহের জানান, ওই শিক্ষক তিনদিন ধরে জ্বরে ভুগছিলেন। বুধবার জ্বরের সঙ্গে শ্বাসকষ্ট দেখা দিলে তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত শিক্ষকের শরীরে করোনার উপসর্গ (জ্বর ও শ্বাসকষ্ট) থাকায় তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বাংলাদেশ ইন্সটিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকসাস ডিজিজে (বিআইটিআইডি) পাঠানো হয়েছে।

কমলনগর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ নুরুল আবছার জানান, এ ঘটনায় মৃত ওই শিক্ষকের বাড়িসহ চারটি বাড়ি লকডাউন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ