Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৩ শাওয়াল ১৪৪১ হিজরী

শিশু রক্তাক্ত, চিনিয়ে দিল ধর্ষককে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২০, ১১:২০ এএম

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ৮ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। পরিবারের সদস্যরা রক্তাক্ত অবস্থায় ওই শিশুকে থানায় নিয়ে যায়। এ সময় ধর্ষণে অভিযুক্ত মো. লিটন মিয়া (২৫) অন্য কাজে থানায় গেলে শিশুটি তাকে চিনিয়ে দেয়। এরপর পুলিশ তাকে আটক করে।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার সোনারাম এলাকার একটি চাতাল কলে এ ধর্ষণের ঘটনা ঘটে। লিটন কিশোরগঞ্জের অস্ট্রগ্রাম উপজেলার মৃত মো. ইমান আলীর ছেলে। সে আশুগঞ্জে একটি চাতাল কলে স্ত্রীসহ বাস করে ও রিকশা চালায়।

এ ঘটনায় আশুগঞ্জ থানায় একটি মামলা হয়েছে। শিশুটিকে চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও শিশুটির পরিবার সূত্রে জানা গেছে, শিশুটির মা-বাবা আশুগঞ্জ উপজেলার সোনারাম এলাকার পাশাপাশি দু'টি চাতালকলে শ্রমিকের কাজ করে। অভিযুক্ত লিটন ও তারা একই জেলার বাসিন্দা। এ কারণে উভয় পরিবারের মধ্যে যাতায়ত ছিল। বৃহস্পতিবার বিকেলে শিশুটি লিটনের চাতালে গেলে তাকে খেলার কথা বলে পাশের নির্জন স্থানে নিয়ে গিয়ে ধর্ষণ করে সে। সন্ধ্যায় শিশুটির পরিবার খবর পেয়ে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে থানায় নিয়ে আসে। ওই সময় লিটন থানায় আটকে থাকা তার রিকশা ছাড়িয়ে আনতে গেলে শিশুটি তাকে চিনিয়ে দেয়। এরপর পুলিশ তাকে আটক করে।

আশুগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. ময়নাল হোসেন জানান, শিশুটির অতিরিক্ত রক্তক্ষরণ হতে থাকলে চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য দ্রুত তাকে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় আশুগঞ্জ থানায় একটি মামলা হয়েছে। অভিযুক্তকে জেলহাজতে পাঠানো হয়েছে।



 

Show all comments
  • jack ali ১০ এপ্রিল, ২০২০, ১১:৩২ এএম says : 0
    If our Beloved country rule by the Law of Allah [SWT] . People will be afraid to commit any heinous crime like reap/adultary/fornicaion. According to the rule of Allah this rapist should be killed by be-heading or stoned to death and all the TV channel will broadcast the punishment.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ