Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৩ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

পরিবারের নিরাপত্তা চেয়ে গৃহিনীর সংবাদ সম্মেলন

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২০, ১২:১৫ পিএম

পূর্ব শত্রুতার জের ধরে ধারালো অস্ত্র নিয়ে বসত বাড়িতে হামলা চালানো হয়েছে। ভগ্নিপতিকে দোকান থেকে তুলে নিয়ে মারধর করে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেয়া হয়েছে। গত সোমবার (৬এপ্রিল) এ হামলার ঘটনায় বৃহস্পতিবার বেলা ১২ টায় কলাপাড়া রিপোর্টার্স ইউনিটিতে সাংবাদিক সম্মেলন করেছেন পটুয়াখালীর কলাপাড়ার পৌর শহরের বাসিন্দা গৃহিনী হাসিনা বেগম। 

লিখিত বক্তব্যে হাসিনা বেগম বলেন, বড় ভাই আফজাল হোসেন কলাপাড়া উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা। তার ভাইয়ের সাথে পূর্ব শত্রুতার জের ধরে সোমবার (৬ মার্চ ) রাত ৮টার সময় কালাম সরদারের নেতৃত্বে তার ভাই এবং ভাইয়ের ছেলেরা ধারালো অস্ত্র নিয়ে হাসিনার বাসা বাড়ীতে হামলা চালায়। এসময় তার মেয়ে খাদিজা বেগম (৩৪), পুত্রবধূসহ বাসার ভারটিয়াদের উপড় অকথ্য ভাষায় গালমন্দসহ মারধর করে বাসার ভিতরে-বাহিরে ব্যাপক ভাংচুর চালায়। পরের দিন (০৭.৪.২০২০) তার ভগ্নিপতি আ.হক মুসুল্লীকে দোকান থেকে তুলে নিয়ে মারধর করে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেয়।

তিনি আরও বলেন, বর্তমানে কালাম সরদারের নেতৃত্বে তার ভাই এবং ভাইয়ের ছেলেরা হাসিনা বেগমের পরিবারের সদস্যদের রাস্তায় চলাফেরায় বাধা প্রদান এবং হামলার হুমকী দিয়ে বেড়াচ্ছে। তার বড় ভাই কলাপাড়া উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা আফজাল হোসেনসহ তার পুত্র রিয়াজ, শাকিলকে প্রাননাশের উদ্দ্যেশে প্রতিদিন কয়েকবার করে ধারালো অস্ত্র নিয়ে হামলার উদ্দেশ্যে মহড়া দিচ্ছে। বর্তমানে তিনি, তার পরিবারসহ ভাড়াটিয়ারা প্রাননাশের হুমকিতে দিনপার করছে। মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে। পরিবারের নিরাপত্তাসহ আইনী ব্যবস্থা গ্রহনের জন্য সবার সহযোগিতা কামনা করেছেন তিনি।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ