Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ শাওয়াল ১৪৪১ হিজরী

দিনমজুর ও অসহায়দের মাঝে খাবার পৌঁছে দিলেন অমিতাভ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২০, ৪:৩৫ পিএম

করোনা প্রাদুর্ভাবে ভারতজুড়ে ২১ দিনের লকডাউনে বিপাকে দিনমজুর ও অসহায় মানুষগুলো। এ পরিস্থিতিতে তাদের পাশে দাঁড়ানোর ঘোষণা দেন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন। এসব মানুষের ঘরে ঘরে খাবার পৌঁছে দিলেন তিনি।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) থেকেই মুম্বইয়ের বিভিন্ন প্রান্তে গরিব মানুষদের কাছে পৌঁছে দেওয়া হচ্ছে খাবারের প্যাকেট। মোট ২০০০টি খাবারের প্যাকেট বিলি করা হয়েছে বলে জানা যাচ্ছে।

বিগ বি নিজের ব্লগে লিখেছেন, মুম্বইয়ের বিভিন্ন প্রান্তে প্রত্যেকদিন মধ্যাহ্নভোজ ও রাতের খাবার হিসাবে এই ২০০০ প্যাকেট খাবার বিলি করা হবে। পরবর্তী মাসে আরও ৩০০০ প্যাকেট করে খাবারের ব্যবস্থা করা হচ্ছে। যা প্রায় ১২শ মানুষ সাহায্য পাবেন বলে লিখছেন বিগ বি।

অভিনেতার কথায়, দরিদ্র মানুষের মুখে খাবরা তুলে দেওয়া তার কর্তব্য। খুব শীঘ্রই সমস্যার সমাধান হবে বলে আশা প্রকাশ করেছেন বিগ বি।

তবে এসবের মধ্যেও স্বেচ্ছাসেবীদের ধন্যবাদ জানিয়েছেন অমিতাভ বচ্চন। লিখেছেন, ঈশ্বরকে ধন্যবাদ, কারণ এই পরিস্থিতি স্বেচ্ছাসেবীরা নিঃস্বার্থে কাজ করে যাচ্ছে। না হলে হয়ত এই কাজ করাও সম্ভব হত না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ