Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ শাওয়াল ১৪৪১ হিজরী

গরুতে বাগান নষ্ট করার প্রতিবাদে প্রতিপক্ষের হামলায় আহত ৫

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২০, ৪:৪০ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় গরুতে বাগানের গাছ নষ্ট করার প্রতিবাদ করায় প্রতিপক্ষের হামলায় একই বাড়ির পাঁচ জন আহত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে লালুয়া ইউনিয়নের নয়াপাড়া গ্রামের এ ঘটনা ঘটে। আহত আলেকচাঁন, ইসমাইল, বায়জিৎ, সোহাগ মল্লিক ও হাসানকে ওই রাতে স্থানীয়রার উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে।

আহতদের সূত্রে জানা গেছে, ঘটনার দিন প্রতিবেশি আনসার মুন্সির গরু ফোরকান মল্লিকে বাগানে ঢুকে গাছপালা নস্ট করে ফেলে। এঘটনায় প্রতিবাদ করলে উভয় পক্ষ বাকবিতন্ডায় জরিয়ে পরে। এক পর্যায় আনসার মুন্সি, ওবায়েদুল মুন্সি নেতৃত্বে ১০/১২ জন আহতদের বাড়িতে ঢুকে হামলা চালায়। এ ঘটনায় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছি।

এঘটনায় ওবায়েদুল মুন্সি জানান, হাসপাতালে যারা রয়েছে তারাই আমাদের উপর হামলা করেছে। তবে আপনি ঘটনাস্থলে এসে দেখুন। বিষয়টি কি ?
কলাপাড়া থানার ওসি খন্দকার মো.মোস্তাফিজুর রহমান জানান, এ ব্যপারে কোন আভিযোগ পাইনি। আভিযোগ পেলে আইনানুযায়ি ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ