Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনাভাইরাসের কারণে বহিরাগতদের হুলইল গ্রামে প্রবেশ নিষেধ

বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২০, ৪:৫৩ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের হুলাইল যুব সমাজ কল্যাণ সংঘ ও এলাকাবাসির উদ্যোগে শুক্রবার সকাল থেকে তাদের গ্রামে বহিরাগতদের প্রবেশ নিষেধ করে রাস্তায় বাঁশ বেধে রেখেছে গ্রামবাসি। 

উপজেলার ইসলামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন খান জানান, করোনা ভাইরাসের কারণে এলাকার লোকজন নিরাপদে থাকতে হুলাইল গ্রামবাসি বহিরাগতদের প্রবেশ নিষেধ করাসহ সাবান দিয়ে হাতধুয়ার ব্যবস্থা করেছেন। তিনি আরো জানান, করোনা ভাইরাস থেকে সবাইকে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হয়েছে। হুলাইল যুব সমাজ কল্যাণ সংঘের সভাপতি আবুল কালাম আজাদ খান, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামসহ গ্রামবাসির লোকজন জানান, করোনা ভাইরাসের কারণে আমরা কেউ গ্রামের বাহিরে যাবো না এবং পরিবেশ ভাল না হওয়া পর্যন্ত বহিরাগত কোন ব্যাক্তিকে এই গ্রামে প্রবেশ করতে দেবো না। গ্রামের লোকজনের নিরাপদে থাকতে হাত ধুওয়ার জন্য প্রতিটি সড়কের সামনে পানি ও সাবানের ব্যবস্থা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ