Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

পঞ্চগড়ে অজ্ঞাত পরিচয় যুবকের মরদেহ উদ্ধার

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২০, ৬:৪৮ পিএম

পঞ্চগড় জেলা সদরের ধাক্কামারা ইউনিয়নের রাজারপাঠ ডাঙ্গা এলাকার চা বাগান সংলগ্ন একটি নালা থেকে অজ্ঞাত পরিচয় এক যুবকের (২৮) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুরে স্থানীয়রা ওই স্থানে মরদেহটি পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পঞ্চগড় সদর থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করে। পুলিশের ধারণা ওই যুবককে হত্যা করে ওই স্থানে ফেলে দিয়ে গেছে দুর্বৃত্তরা। মরদেহের পাশে পড়ে থাকা একটি লোহার রড জব্দ করেছে পুলিশ। 

পুলিশ জানায়, নিহত ওই যুবকের পরিচয় পাওয়া যায়নি। প্রাথমিক সুরতহালে তার মাথায় ভারি আঘাতের চিহ্ন পাওয়া গেছে। আঘাতের কারণে মাথার মগজ বের হয়ে গেছে। সুঠাম দেহের ওই যুবকের পড়নে ছিলো জিন্স প্যান্ট ও গায়ে খয়েরি রঙের টি শার্ট। পরিকল্পিতভাবে ওই যুবককে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।
পঞ্চগড় সদর থানার ওসি (তদন্ত) জামাল হোসেন বলেন, এখনো ওই যুবকের পরিচয় পাওয়া যায়নি। শুক্রবার ভোরের দিকে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে আমরা ধারণা করছি। ওই যুবককে হয়তো ডেকে নিয়ে নির্জন স্থানে লোহার রড দিয়ে আঘাত করে হত্যা করার পর ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। লোহার রড দিয়ে আঘাতের ফলে তার মাথার মগজ বের হয়ে গেছে। মরদেহটি উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে থানার মামলার প্রস্তুতি চলছে। হত্যাকারীদের খুঁজে বের করার জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ