Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭, ১১ শাওয়াল ১৪৪১ হিজরী

ঘাটাইলে ৬ শতাধিক পরিবার মাঝে বিএনপির ত্রাণ বিতরণ

ঘাটাইল ( টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২০, ৭:০২ পিএম

টাঙ্গাইলের ঘাটাইলে করোনা ভাইরাস সংক্রমণের কারনে কর্মহীন হতদরিদ্র, দিনমজুর, বিভিন্ন পেশার শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরনে করেছে ঘাটাইল উপজেলা বিএনপি। দেউলাবাড়ি ও ঘাটাইল ইউনিয়নের ৬ শতাধিক পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
ঘাটাইল উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আ.খ.ম রেজাউল করিম জানান, সাবেক প্রতিমন্ত্রী বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা লুৎফর রহমান খানের নির্দেশক্রমে গত দুই দিনে ৬ শত পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল দশ কেজি চাল, দুই কেজি ডাল, দুই কেজি সয়াবিন তৈল, দুই কেজি পিয়াজ, এক কেজি লবণ, সাবান সহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী। দেউলাবাড়ি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম খান, উপজেলা বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক আবু বকর সিদ্দিক, পৌর বিএনপির সাধারন সম্পাদক ফারুক হোসেন ধলা, দেউলাবাড়ি ইউনিয়ন বিএনপির সভাপতি হাফিজুর রহমান খান, উপজেলা যুবদলের সভাপতি রফিকুল ইসলাম দুলাল, যুগ্ম সম্পাদক মোঃ আসাদুজ্জামান মিয়া ( শাহীন), সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহম্মেদ সাগর, উপজেলা ছাত্র দলের সভাপতি মোঃ হাছানুজ্জামান তরুন, সাধারন সম্পাদক মোঃ আফজাল হোসেন প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন