Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭, ১১ শাওয়াল ১৪৪১ হিজরী

ওসির লাঠির আঘাতে ভেঙে গেল ব্যবসায়ীর হাত!

দিরাই উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২০, ৭:০৯ পিএম

করোনা ভাইরাসে সর্বত্রই মানুষ যখন আতঙ্কিত, প্রশাসন হিমশিম খাচ্ছে সাধারণ মানুষকে করোনা ভাইরাস থেকে মুক্ত রাখতে, এরই মধ্যে প্রশাসনের দ্বারা সাধারণ মানুষ ও ব্যবসায়ীরা নির্যাতনের শিকার হন। এমনই একটি ঘটনা ঘটেছে সুনামগঞ্জের দিরাইয়ে।

একটি নির্ভরযোগ্য সূত্র জানায়, গত ৭ এপ্রিল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় দিরাই থানা পুলিশের একটি দল অফিসার ইন-চার্জ কেএম নজরুল ইসলাম নেতৃত্বে বাজারে টহল দেয়। এ সময় বাজারের ব্রিজ সংলগ্ন দক্ষিণপার্শ্বে অন্না স্টোরটি খোলা থাকায় অফিসার ইন-চার্জ কারণ জিজ্ঞেস করেই লাঠিচার্জ করতে থাকেন। এক পর্যায়ে দোকানের মালিক স্বর্গীয় সচিন্দ্র রায়ের ছেলে গোপাল রায়ের (৩৮) বাম হাতটি ভেঙে যায়। সূত্রটি আরও জানায়, দোকানের মালিক বার বার অফিসার ইন-চার্জকে বলে, স্যার-সিলেট থেকে আমার দোকানের মালামাল আসায় আমি দোকানটি খোলা রেখেছি, কোন কিছু বিক্রি করছি না।
আহত গোপাল রায় জানান, একটি দুর্ঘটনা ঘটে গেছে, কি আর করবো, আজকে মিমাংসা হয়ে যাবে।

এ ব্যাপারে জানতে চাইলে দিরাই বাজার মহাজন সমিতির সভাপতি মোঃ কামাল উদ্দিন জানান, বিষয়টি অত্যন্ত দু:খজনক, তবে আজকে (শুক্রবার) সকালে উভয়পক্ষের সাথে আলাপ-আলোচনা করে মিমাংসা করেছি।

বিষয়টি সত্যতার ব্যাপারে জানতে চাইলে দিরাই থানার অফিসার ইন-চার্জ কেএম নজরুল ইসলাম জানান, লোকজনকে বার বার সতর্ক করার পরও তারা বিষয়টিতে গুরুত্ব দিচ্ছেনা, আমরা মাঠে প্রচুর পরিশ্রম করে যাচ্ছি। এটি একটি অনাকাঙ্কিত ঘটনা ঘটে গেছে, বিষয়টি সমাধান হয়ে গেছে।
মুহাম্মদ আব্দুল বাছির সরদার



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাঠির আঘাত


আরও
আরও পড়ুন