Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ১২ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

আমতলীতে আ.লীগ সভাপতি জিএম দেলোয়ারের করোনাভাইরাসে মৃত্যু

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২০, ৭:৩০ পিএম | আপডেট : ৭:৫৩ পিএম, ১০ এপ্রিল, ২০২০

বরগুনার আমতলী উপজেলা আওয়ামীলীগ সভাপতি সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জিএম দেলওয়ার হোসেন করোনা ভাইরাসের উপসর্গ শ্বাস কষ্ট ও জ্বর নিয়ে বৃহস্পতিবার (৯ এপ্রিল) বেলা সাড়ে ১১ টার সময় পৌরসভার ৯নং ওয়ার্ডের লোচা গ্রামের নিজ বাড়ীতে মৃত্যুবরণ করেছেন। এদিকে করোনাভাইরাসে মৃত্যুর সন্দেহে আমতলী উপজেলা প্রশাসন তার বাড়ী লকডাউন করে দিয়েছেন। চিকিৎসকরা তার নমুনা সংগ্রহ করে বরিশাল সে বা চিম হাসপাতালে পাঠিয়েছেন। যতদিন পর্যন্ত তার নমুনা প্রতিবেদন না আসবে ততদিন পর্যন্ত বাড়ী লকডাউন থাকবে। নমুনা প্রতিবেদন আসলে পরবর্তি ব্যবস্থা নেয়া হবে বলে জানান ইউএনও। জিএম দেলওয়ারের মৃত্যুতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শোক জানিয়েছেন। ওইদিন বিকেলে রাষ্ট্রীয় মর্যাদায় তার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

গতকাল ১০ এপ্রিল বিকেলে উপজেলা প্রশাসন আওয়ামী লীগের সভাপতি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর কারনে পুরো উপজেলাকে মাইকিং করে লকডাউন ঘোষনা করেন।



 

Show all comments
  • *হতদরিদ্র দিনমজুর কহে* ১০ এপ্রিল, ২০২০, ৭:৪৭ পিএম says : 0
    এই মুক্তিযোদ্ধার মৃর্তুতে গভির শ্রোদ্ধা ও শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা প্রকাশ করছি।তার রুহের মাগফিরাত কামনা করি।আল্লাহর দরবারে ফরিয়াদ করি আল্লাহ যেন আমাদের কে এই কঠিন মহামারী থেকে হেফাজত করেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ