Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাগুরায় শিশু ধর্ষণের চেষ্টার অভিযোগে থানায় মামলা

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২০, ৭:৫৩ পিএম

মাগুরা সদর উপজেলার সত্যপুর গ্রামে ১১ বছর বয়সী ৬ষ্ঠ শ্রেণী পড়ুয়া এক শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠে। এ ঘটনায় শুক্রবার দুপুরে মাগুরা থানায় মামলা দায়ের করা হয়েছে।যার নং ১০ তাং ১০-৩- ২০২০।

শিশুটির পারিবারিক সূত্র ও পুলিশ জানায়,গত ৬ মার্চ ২০২০। সোমবার দুপুরে বাড়ীতে একা পেয়ে প্রতিবেশী মোয়াজ্জেম মোল্লা(৬০) শিশুটিকে ধর্ষনের চেষ্টাকরে। শিশুটি পরিবারের একমাত্র সদস্য মা বাড়ির বাইরে ছিল। এই সুযোগে প্রতিবেশী মোয়াজ্জেন মোল্লা কৌশলে তাকে ঝোপে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় স্থানীয় গ্রামের একজন বাসিন্দা কৃষি কাজ শেষে বাড়ি ফেরার পথে মেয়েটির চিৎকার শুনে উকি দিয়ে দেখতে পায় মোয়াজ্জেম মেয়েটিকে ধর্ষনের চেষ্টা করছে। মোয়াজ্জেমকে দেখে ঐ কৃষক পালিয়ে যায়। বিষয়টি জানাজানি হয়ে গেলে ওই শিশুটির মাকে ২৩ শতক জমি দিয়ে মেটান হয়।পরে কতিপয় ব্যাক্তি তাদেরকে মামলা করতে বলে। শিশুটির পিতা ৭ বছর আগে মারা যাওয়ার সে মায়ের সাথে মামা বাড়ি সত্যপুরে থাকত।

এ বিষয়ে মাগুরা সদর থানার ওসি জানান, এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে মাগুরা সদর থানায় একটি মামলা দায়ের করেছে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ