Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেগমগঞ্জে বিয়ের অনুষ্ঠানে যুবক নিহত

গ্রেফতার ২

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২০, ১১:৫০ পিএম

বেগমগঞ্জ উপজেলার কুতুবপুর ইউনিয়নে বিয়ে করতে গিয়ে প্রতিপক্ষের হামলা ও গুলিতে মাহফুজুর রহমান নিহত হওয়ার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনায় আব্দুল ওহাব ও সুমন নামের দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গত বুধবার রাতে তাদের গ্রেফতার করেছে পুলিশ। এরা হল মামলার তিন নম্বর আসামি ও সম্রাট বাহিনীর প্রধান সম্রাটের ভাই চৌমুহনী পৌর হাজীপুর এলাকার বাসিন্দা আব্দুল ওহাব (৪৫) ও একই এলাকার সুমন (৩৩)। পুলিশ জানায়, মাহফুজুর রহমান প্রকাশ মাহফুজ হত্যার ঘটনায় তার ছোট ভাই বেলাল হোসেন হৃদয় বাদী হয়ে মঙ্গলবার রাতে ১১ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ৫-৬ জনের বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেছে। সম্রাট বাহিনীর সাথে নিহত মাহফুজের এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দ্ব›দ্ব ও পূর্ব শত্রু তা থাকার কথা উল্লেখ রয়েছে। বেগমগঞ্জ মডেল থানার ওসি হারুন অর রশিদ চৌধুরী বলেন, মামলা দায়েরের পর পৃথক অভিযান চালিয়ে চৌমুহনী বাজার এলাকা থেকে মামলার দুই আসামি ওহাব ও সুমনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে তারা হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে। অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহাজাহান শেখ বলেন, নিহত মাহফুজুর রহমান ছিলেন সন্ত্রাসী সুমন বাহিনীর প্রধান সুমন প্রকাশ খালাসী সুমনের সহযোগী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিয়ে-অনুষ্ঠান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ