Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে আরো একজন করোনায় আক্রান্ত, গ্রাম লকডাউন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২০, ১০:১১ এএম

টাঙ্গাইলে আরো একজন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। টাঙ্গাইলে এ নিয়ে মোট তিনজন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হলো। এ ঘটনায় ওই ব্যক্তির গ্রাম লকডাউন ঘোষনা করেছে প্রশাসন। ঘাটাইল উপজেলার নির্বাহী অফিসার অঞ্জন কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। 

করোনায় আক্রান্ত ওই ব্যক্তির নাম মহিউদ্দিন (৪০) ওরফে সালাম। তিনি পেশায় গার্মেন্টস কর্মী। তার বাড়ি ঘাটাইল উপজেলার রসুলপুর ইউনিয়নের গোড়ার দেউলী পশ্চিমপাড়া গ্রামে।
উপজেলার নির্বাহী অফিসার অঞ্জন কুমার সরকার জানান, গাজীপুরের একটি কারখানায় কাজ করতো মহিউদ্দিন। কাজের সুবাধে সে দীর্ঘদিন ধরে ওই এলাকাতে বসবাস করতো। গাজীপুরে থাকাবস্থায় কয়েকদিন আগে সে জ্বর-সর্দি, কাশিতে আক্রান্ত হলে ঢাকায় আইইডিসিআরে তার নমুনা পরীক্ষা করায়। এতে তার করোনা ভাইরাসের সংক্রমণ ধরা পড়ে। মহিউদ্দিন বিষয়টি জানতে পেরে বুধবার নিজ বাড়ি ঘাটাইল উপজেলা রসুলপুর ইউনিয়নের গোড়ার দেউলি পশ্চিম পাড়া এসে মোবাইল বন্ধ রেখে দেয়।
পরে বিষয়টি জানাজানি হলে তার খোঁজ নিয়ে বাড়ি থেকে তাকে উদ্ধার করে ঢাকায় পাঠানো হয়েছে। এ ঘটনায় গোড়ার দেউলি গ্রামকে লকডাউন ঘোষনা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

১৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ