Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোটালিপাড়ায় করোনা আতংকিত গৃহবন্দী কর্মহীন মানুষের মানবেতর সেবক দেবদুলাল বসু পল্টু

কোটালিপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২০, ১১:২৭ এএম

গোপালগঞ্জের কোটালিপাড়ায় করোনা আতংকিত গৃহবন্দী কর্মহীন মানুষের পাশে দাড়িয়ে মানবতার সেবক হিসেবে দৃষ্টান্ত স্থাপন করেছেন বিশিষ্ট সমাজ সেবক,আওয়ামীলীগ নেতা ও জেলা পরিষদ সদস্য দেবদুলাল বসু পল্টু।

তিনি নিজস্ব অর্থায়নে উপজেলার প্রত্যেকটি ইউনিয়নে করোনা আতংকে গৃহবন্দী কর্মহীন হয়ে মানবেতর জীবনযাপন করা মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ শুরু করেছেন। গতকাল শুক্রবার বিকেলে তার পক্ষে উপজেলার কালীগঞ্জ বাজারে কলাবাড়ি ইউনিয়নবাসীর মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এর আগে সকালে তার পক্ষে রাধাগঞ্জ ইউনিয়নের খেটে খাওয়া বেকার মানুষদের মাঝে চাল,ডাল,আলু,তেল,লবন,পিয়াচ, সাবন সহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র বিতরন করে এ কার্যক্রমের শুরু করেন আওয়ামীলীগ নেতা ইউপি সদস্য হাজি মোঃ কামাল হোসেন শেখ,যুবনেতা সুমন বোস,প্রসঞ্জীত বসু,বিপ্লব বসু,ছাত্রলীগ নেতা সম্পদ বাড়ৈ, লিমন হালদার।

তিনি বারাবরের মত এবারও করোনা আতংকীতদের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন এবং এ কার্যক্রম অব্যাহত থাকবে।

দেবদুলাল বসু পল্টু বলেন যে কোন দুর্যোগ বা বিপদের সময় সমাজের সকল বিত্তবানদের এগিয়ে আসা উচিত,আমি জনগনের পাশে বরাবরের মত আছি এবং থাকবো,তাই নিজস্ব অর্থ দিয়ে কিছু সাহায্য করার চেস্টা করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩
১৪ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ