Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মসজিদের ইমাম মোয়াজ্জিনের হাতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে হুইপ ইকবালুর রহিম এমপি খাদ্য সামগ্রী হস্তান্তর

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২০, ১২:২৬ পিএম | আপডেট : ১:২৬ পিএম, ১১ এপ্রিল, ২০২০

দিনাজপুর মসজিদের ইমাম, মোয়াজ্জিমের কাছে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। আজ সকালে শহরের নাজমা রহিম ফাউন্ডেশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শহরের ২১০টি মসজিদের চাল, ডাল, তেল সাবানসহ খাদ্য সামগ্রী উপহার হিসাবে ইমাম ওলামা কল্যান সমিতির সভাপতি মকবুল হোসেন ও সাধারন সম্পাদক রফিকুল্লাহ মাজাহিরীর হাতে তুলে দেন। সংঘনিরোধ বজায় রাখার স্বার্থে সমিতিরি নেতৃবৃন্দ নিজ উদ্যোগে প্রতিটি মসজিদে যেয়ে উপহার সামগ্রী পৌছে দিয়েছেন। এ সময় উপস্থিত ছিলেন শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু প্রমুখ।
এসময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসীকে করোনা ভাইরাসের হাত থেকে রক্ষার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন এবং সারাদেশে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ও টেলিফোনে সংসদ সদস্য, দলীয় নেতাকর্মী ও প্রশাসনের সাথে যোগাযোগ রাখছেন। যাতে জনগনের কোন কষ্ট না হয়। কেউ যাতে অভুক্ত না থাকে সে দিকে খোঁজ খবর রাখার জন্য নির্দেশনা দেন। প্রানঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ধরনের প্রদক্ষেপ গ্রহন করেছেন। তিনি ডাক্তার, চিকিৎসাসেবা কর্মীদের দেশাত্ব বোধে উদ্ধুদ্ধ হয়ে দায়িত্ব পালনের আহবান জানান এবং তাদের জন্য ইতিমধ্যেই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিমা পলিসি এবং পুরস্কার ঘোষনা করেছেন। ইনশাল্লাহ আমরা করোনা ভাইরাস থেকে মুক্ত হবো। হুইপ বলেন, দেশে খাদ্যের কোন অভাব নেই। শুধু আপনারা ঘরে থাকুন।
উল্লেখ্য যে, এবার সরকারীভাবে জেলা ও উপজেলা প্রশাসনের পাশাপাশি প্রধান মন্ত্রীর নির্দেশনা মোতাবেক স্থানীয় পর্যায়ে দিনাজপুর সদর আসনের সংসদ এম ইকবালুর রহিম নিজস্ব তহবিল পৌর এলাকার ওয়ার্ড, ইউনিয়ন এবং পেশাজীবি মানুষদের মধ্যে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী উপহার হিসাবে পৌছে দিচ্ছেন। উদ্দেশ্য করোণা ভাইরাস প্রতিরোধে বাড়ীতে অবস্থান করা। বাড়ীতে অবস্থানকালীন সময়ে খাদ্য সামগ্রী পৌছে দেয়া হচ্ছে স্থানীয় সংসদ সদস্য কর্তৃক।



 

Show all comments
  • নাজমুল হাসান আরিফ ১১ এপ্রিল, ২০২০, ১২:৩৮ পিএম says : 0
    খুব ভাল প্রধক্ষেপ নিয়েছেন বিভিন্ন যায়গায় নেতা এবং চেয়ারম্যানদের অবস্থা দেখতেছি খুব জগন‍্যতম।
    Total Reply(0) Reply
  • মোঃ ছাইফুল্লাহ ১১ এপ্রিল, ২০২০, ৪:২৬ পিএম says : 0
    অসহায় মানুষদের ত্রাণ দিত হবে, যাদের কাজ বন্ধ রয়েছে, ইমাম মুয়াজ্জিন দের বেতনতো বন্ধ নেই।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ