Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোরে করোনা পরীক্ষাগার ও আইসিইউ চালুর দাবিতে বাম জোট

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২০, ৪:৪০ পিএম

যশোরে করোনাভাইরাসের পরীক্ষাগার স্থাপন, ঝুঁকিপূর্ণ রোগীদের জন্য আইসিইউ চালুর দাবিতে মানববন্ধন করা হয়েছে। শনিবার প্রেসক্লাব যশোরের সামনে এই মানববন্ধনের আয়োজন করে বাম গণতান্ত্রিক জোট ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি (মার্কসবাদী)। 

মানববন্ধন চলাকালে বলা হয়, যশোর একটি সীমান্তবর্তী একটি জেলা। এই জেলায় রয়েছে স্থল বন্দর। তাই জেলার মানুষ অত্যন্ত ঝুঁকির মধ্যে রয়েছে। এজন্য এই জেলায় করোনা পরীক্ষার জন্য পরীক্ষাগার প্রয়োজন। একই সাথে ঝুঁকিপূর্ণ রোগীর চিকিৎসার জন্য আইসিইউ অতি প্রয়োজনীয়। এজন্য যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বা যশোর মেডিকেল কলেজে জরুরি ভিত্তিতে করোনা সনাক্ত পরীক্ষাগার ও যশোর মেডিকেল কলেজে আইসিইউ চালু করতে হবে।

মানববন্ধনে ওয়ার্কার্স পার্টি (মার্কসবাদী)’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইকবাল কবির জাহিদ, বাম গণতান্ত্রিক জোট ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি (মার্কসবাদী) যশোর জেলা সমন্বয় কমিটির সমন্বয়ক জিল্লুর রহমান ভিটু, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির জেলা সভাপতি অ্যাড. আবুল হোসেন, জেলা নেতা বিথীকা সরকার, ইউনাইটেড কমিউনিস্ট লীগ জেলা সম্পাদক তসলিমউর রহমান, বাসদের জেলা নেতা আবুল কালাম আজাদ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ