Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

গোদাগাড়ীতে করোনা প্রতিরোধে উপজেলা প্রশাসন, সেনাবাহনী ও পুলিশ সচেদেনতামূলক অভিযান অব্যাহত রেখেছেন

গোদাগাড়ী ( রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২০, ৫:০৭ পিএম

রাজশাহীর গোদাগাড়ীতে সামাজিক দুরত্ব বজায় রাখতে ও মানষুকে ঘরের বাইরে বের না হওয়ার জন্য প্রশাসন, সেনাবাহীনি ও পুলিশ অভিযান অব্যাহত রেখেছে। উপজেলা প্রশাসন ও পুলিশ আজ শনিবার উপজেলার বিভিন্ন মোড়ে মোড়ে গিয়ে সরকারী নির্দেশ অমান্যকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছে। অভিযানের অংশ হিসাবে দুপুর ১২ টার সময় উপজেলার পিরিজপুর মোড়ে প্রশাসন ও পুলিশ বাহিনিকে অভিযান পরিচালনা করতে দেখা যায়।
গোদাগাড়ী উপজলা নির্বাহী অফিসার মোঃ নাজমুল ইসলাম সরকারের নির্দেশে উপজেলার বিভিন্ন এলাকায় সকল ধরনের ব্যবসা প্রতিষ্ঠান (ঔষধের দোকান ব্যতীত) বিকাল ৫ টার মধ্যে বন্ধ করার জন্য অনুরোধ জানিয়ে মাইকিং করা হচ্ছে। এছাড়াও কেউ সন্ধ্যা ৬ টার পর বাড়ীর বাইরে বের না হওয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে। নির্দেশ অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে জানানো হয়। এছাড়া গোদাগাড়ী ফিরোজ চত্তর, মহিশালবাড়ী বাজার, সি এন্ডবি মোাড়, রেলগেট, বাইপাশ মোড়, রেলবাজার প্রভূতি এলাকায় অভিযান অব্যাহত রেখেছেন।
ঔষধের দোকান ছাড়া সকল দোকান, ব্যবসা প্রতিষ্ঠান বিকাল ৫ টার মধ্যে বন্ধ রাখার নির্দেশ প্রদান করায় এবং তা বাস্তবায়নের জন্য উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজমুল ইসলাম সরকার, সহকারী কমিশনার ভূমি মোহাম্মদ ইমরানুল হক, গোদাগাড়ী মডেল থানার ওসি মোঃ খাইরুল ইসলাম, পুলিশ, সেনাবাহনীসহ জেলা প্রশাসনের কর্মকর্তাগন মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছেন। এমনকি রাস্তায় রাস্তায় জীবানু নাশক স্প্রে করতে দেখা যাচ্ছে।
এদিকে উপজেলা নির্বাহী অফিসার বিভিন্ন স্থানে গিয়ে মানুষকে সচেতন করার চেষ্টা, গরীবদের কাছে গিয়ে ত্রান বিতরণ অব্যাহত রেখেছেন ।
এ অবস্থায় নিজে বাড়ীতে থাকুন নিজে বাঁচুন আপনার পরিবারের সদস্যদের বাঁচান, সমাজকে ও দেশের মানুষকে বাঁচান।
আপনার এলাকায় কেউ বিদেশ থেকে, ঢাকা ও নারায়নগজ্ঞ থেকে এসে থাকলে তাকে ঘরে থাকার ব্যবস্থা করুন। ঘরে না থাকলে উপজেলা প্রশাসনকে জানানোর ব্যবস্থা করুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ