Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

উখিয়ায় পুকুর পাড়ের মাটি চাপায় ৮ শ্রমিক হতাহত

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২০, ৭:২৫ পিএম | আপডেট : ৭:২৯ পিএম, ১১ এপ্রিল, ২০২০

উখিয়া রত্নাপালং ৭নং ওয়ার্ডস্থ তেলিপাড়ায় পুকুরের গ্রেড ওয়াল নির্মানকালে মাটি ধ্বসে ঘটনাস্থলে শাহজাহান (২২) নামের এক নিহত হয়েছেন। এ সময় আরো ৭জন আহত হয়েছেন। আহত ৭ জন এ রিপোর্ট লেখা পর্যন্ত ভালো আছেন বলে জানা গেছে।

নিহত শাহজাহান আহত ৭ জনের মধ্যে রশিদ আহমদের পুত্র। তাৎক্ষণিক ঘটনাস্থলে উখিয়া ফায়ার সার্ভিস সিভিল টিম উদ্ধার কার্যক্রম পরিচালনা করে ১ জনকে নিহত এবং বাকী ৭ জনকে আহত অবস্থায় উদ্ধার করে।

আহত রশিদ আহমদ (৫৫), ছৈয়দ আহমদ (৪০), শফি(৪০), শাহ আলম(১৮) আরিফ (৩০), নুরুল আলম (৩৫) ও আব্দুল্লাহ(৩০) ৭ জনই তেলিপাড়ার স্থানীয় বাসিন্দা। তারা মাঝি সফিউল আলমের শ্রমিক বলে জানান শফিউল আলম নিজে।

শনিবার (১১ এপ্রিল) ৪টায় তেলিপাড়া বায়তুন নুর হাকীম আলী চৌধুরী জামে মসজিদের পুকুরের গ্রেড ওয়াল নির্মাণকালে এ দূর্ঘটনা ঘটে।

তাৎক্ষণিক ঘটনাস্থলে উপজেলা নির্বাহী অফিসার নিকারুজ্জামান চৌধুরী, উখিয়া থানা ওসি মর্জিনা আক্তার মর্জু, রত্নাপালং ইউপি চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী উপস্থিত হন।

ইউএনও নিকারুজ্জামান জানান, গ্রেড ওয়াল নির্মাণের সময় কর্মরত ৮ জন শ্রমিক আহত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ